বিএনপির সমাবেশের স্থান পরিবর্তন – DesheBideshe

0
127

ঢাকা, ১০ মার্চ – ঢাকায় পূর্বঘোষিত বিএনপির সমাবেশের স্থান পরিবর্তন করা হয়েছে। পুলিশের পরামর্শে এই পরিবর্তন হয়েছে বলে জানিয়েছেন দলটির চেয়ারপারসনের মিডিয়া উইংয়ের কর্মকর্তা শায়রুল কবির খান। আজ বুধবার (১০ মার্চ) দুপুর ২টায় মোহাম্মদপুর শহীদ পার্ক মাঠে প্রতিবাদ সমাবেশ অনুষ্ঠিত হওয়ার কথা ছিল। কিন্তু এইমাত্র পুলিশের জয়েন্ট কমিশনার মনিরুল ইসলাম কর্মসূচির স্থান পরিবর্তনের কথা জানিয়েছেন। তিনি বলেন, খিলগাঁও তালতলা মার্কেটের এলাকায় আমাদের বিকল্প স্থান হিসেবে দেওয়া ছিল। আমরা সেখানে সমাবেশের প্রস্তুতি নিচ্ছি।

আরও পড়ুন : বিএনপির ৭ মার্চ পালন অসৎ উদ্দেশ্যে : তথ্যমন্ত্রী

প্রতিবাদ সমাবেশে প্রধান অতিথি হিসেবে উপস্থিত থাকবেন বিএনপি মহাসচিব মির্জা ফখরুল ইসলাম আলমগীর। সমাবেশে সভাপতিত্ব করবেন, বিএনপি জাতীয় নির্বাহী কমিটির সদস্য ও ঢাকা উত্তর সিটি করপোরেশনের বিএনপি’র মেয়র প্রার্থী-জনাব তাবিথ আউয়াল।

এছাড়াও প্রতিবাদ সমাবেশে বিএনপি’র জাতীয় নেতৃবৃন্দ ও সকল সিটি করপোরেশনের বিএনপি’র মেয়র প্রার্থীরা উপস্থিত থাকবেন। সমাবেশটি পরিচালনা করবেন- ঢাকা মহানগর উত্তর বিএনপি’র সিনিয়র সহ সভাপতি- মুন্সি বজলুল বাসিদ আঞ্জু ও ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক- এ এফ এম আব্দুল আলিম নকি। বিএনপি এবং এর অঙ্গ ও সহযোগী সংগঠনের সকল পর্যায়ের নেতাকর্মীকে যথাসময়ে সমাবেশে অংশগ্রহনের জন্য অনুরোধ করা হয়েছে।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ১০ মার্চ

Source link