বিএনপির রাজনৈতিক-সাংগঠনিক কার্যক্রম স্থগিত – DesheBideshe

0
89

ঢাকা, ০১ এপ্রিল – করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি অবনতির কারণে জনগণ, নেতাকর্মী ও সমর্থকদের সমাগম ঘটে এমন রাজনৈতিক এবং সাংগঠনিক কার্যক্রম স্থগিত করেছে বিএনপি।

বুধবার রাতে বিএনপির সাংগঠনিক সম্পাদক ও কেন্দ্রীয় দফতরের চলতি দায়িত্বপ্রাপ্ত সৈয়দ এমরান সালেহ প্রিন্স স্বাক্ষরিত গণমাধ্যমে পাঠানো এক সংবাদ বিবৃতিতে এই তথ্য নিশ্চিত করা হয়।

আরও পড়ুন : সস্ত্রীক করোনায় আক্রান্ত বিএনপি নেতা খন্দকার মোশাররফ

বিবৃতিতে বলা হয়, সরকারের উদাসীনতার ফলশ্রুতিতে কোভিড-১৯ করোনাভাইরাস সংক্রমণ পরিস্থিতি দ্রুত অবনতির কারণে জনগণ এবং দলীয় নেতাকর্মী, সমর্থকদের স্বাস্থ্য নিরাপত্তা বিবেচনায় জনগণ, নেতাকর্মী ও সমর্থকদের সমাগম ঘটে-বিএনপির এ ধরণের রাজনৈতিক এবং সাংগঠনিক কার্যক্রম আপাতত স্থগিত করা হলো।

“তবে ফোন, সামাজিক গণমাধ্যম ও অ্যাপস্ ব্যবহারের মাধ্যমে নেতাকর্মীদের পারস্পরিক যোগাযোগ ও কার্যক্রম অব্যাহত থাকবে।”

বিবৃতিতে আরো বলা হয়, বিএনপি জনগণ, দলীয় নেতাকর্মী, সমর্থকদের প্রতি করোনাভাইরাসের ক্রমবর্ধমান অবনতির কারণে প্রয়োজন ছাড়া ঘরের বাইরে না যাওয়া, মাস্ক ও হ্যান্ড স্যানিটাইজার ব্যবহার করা এবং সামাজিক দূরত্ব বজায় রাখাসহ স্বাস্থ্যবিধি মেনে চলার আহবান জানাচ্ছে।

করোনা পরিস্থিতি মোকাবেলায় সরকারের উদাসীনতায় তীব্র ক্ষোভ প্রকাশ করে বিবৃতিতে বলা হয়, জনগণের স্বাস্থ্য নিরাপত্তা বিধানে দ্রুত কার্যকর ও বাস্তবসম্মত ব্যবস্থা গ্রহণ করার আহবান জানাচ্ছে বিএনপি।

সূত্র : বাংলাদেশ জার্নাল
এন এইচ, ০১ এপ্রিল

Source link