বার্সেলোনায় মাদারীপুর জেলা সমিতির নতুন কমিটি গঠন

0
288

কবির আল মাহমুদ, স্পেন :

স্পেনের পর্যটন নগরী বার্সেলোনার মাদারীপুর জেলা সমিতির ২০২০-২১ সালের নতুন কমিটি গঠন করা হয়েছে। গত মঙ্গলবার (১০ডিসেম্বর) বার্সেলোনার স্থানীয় একটি রেষ্ট্রুরেন্টে আয়োজিত সমিতির আহ্বায়ক কমিটির সভায় ২০২০-২০২১ সালের জন্য দুই বছর মেয়াদী এই কমিটি গঠন করা হয়।
সংগঠনকে গতিশীল ও আদর্শ সংগঠন করার পরামর্শ দিয়ে আহ্বায়কদের মধ্যে বক্তব্য দেন, নুরুল ইসলাম, ফয়সল আহমেদ, তৌহিদুজ্জামান সহজ, আতাউর রহমান শাহীন, এনায়েত ঢালী, আবু জাফর মাসুদ, সোহেল আহমদ, রানা খান প্রমূখ। উপস্থিত আহ্বায়ক কমিটির নেতৃবৃন্দ ও সদস্যদের দীর্ঘ আলোচনার পর সকলের সর্বসম্মতিত্রুমে আগামি ২০২০-২১ সালের কমিটি গঠন করা হয়।
সভায় সভাপতি হিসেবে পুন:নির্বাচিত হয়েছেন শামীম হাওলাদার, সাধারণ সম্পাদক পদে তৌহিদুজ্জামান সহজ এবং সাংগঠনিক সম্পাদক পদে রানা খান করে নির্বাচিত করা হয়। নব নির্বাচিত নেতৃবৃন্দকে সংগঠনকে গতিশীল করতে শীগ্রই একটি পূর্নাজ্ঞ কার্যকরী কমিটি ঘোষনা করে অভিষেক অনুষ্ঠান আয়োজনের জন্য দায়িত্ব প্রদান হয়।

সভায় বক্তারা, নতুন কমিটি গঠনে সহায়তার জন্য উপস্থিত সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, দেশ ও প্রবাসে মাদারীপুর জেলাবাসীর কল্যাণে আমরা এক ও অভিন্ন। মাদারীপুর জেলাবাসীর স্বার্থে সংকীর্ণমণতার উর্ধে পারস্পারিক ভ্রাতৃত্ববন্ধন সৃষ্টি আহবান জানান এবং নতুন প্রজন্মের কাছে মাদারীপুরের ঐতিহ্যকে তুলে ধরার অঙ্গিকার ব্যক্ত করেন।

পুন:নির্বাচিত সভাপতি শামীম হাওলাদার তাকে পূণরায় দায়িত্বের জন্য সকলকে ধন্যবাদ জানিয়ে বলেন, নতুন কমিটির সকলেই অত্যন্ত আন্তরিকভাবে সংগঠনের আগামী দিনে এগিয়ে নিয়ে যাওয়ার জন্য কাজ করে যাবে। আমরা একে অন্যের বিপদ–আপদে সংগঠনের প্রয়োজনে যার যা দায়িত্ব যথাযথভাবে পালন করার চেষ্টা করবো।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে