বাবা-মাসহ ১৭ জনের মৃত্যু, এখনো জানেন না পাভেল!

0
82

রাজশাহী, ০২ এপ্রিল – বাবা-মা বেচে নেই এখনো জানেন না রাজশাহীতে সড়ক দুর্ঘটনায় নিহত ১৭ জনের মধ্যে একমাত্র বেচে যাওয়া পাভেল ইসলাম (১৭) । বাবা মোখলেসুর রহমান (৪০) ও মা পারভীন বেগম (৩৫) এই পৃথিবীতে নেই- সে কথা পাভেলকে এখনও জানানো হয়নি। জানেন না সেদিন মাইক্রোবাসে থাকা সে বাদে ১৭ জনই মারা গেছেন।

রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতালের নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) চিকিৎসাধীন রয়েছেন পাভেল। তার সাথে রয়েছেন মামি, চাচাতো ভাই সাগরসহ চারজন।

শুক্রবার বিকেলে রাজশাহী হাসপাতালে অবস্থানরত পাভেলের চাচাতো ভাই সাগর মুঠোফোনে জানান, পাভেলের জীবনে যে কী ঘটে গেছে তা সে এখনও জানে না। মা বাবা বেঁচে নেই এসব এখনো তাকে জানানো হয়নি। ডাক্তার আমাদের তার কাছে বারবার যেতে বলেছেন। পরিচিতদের সঙ্গে কথা বলতে বলেছেন। আমরাও যাচ্ছি। তবে পাভেল কথা বলতে পারছে না।

আরও পড়ুন : কাবাডিতে কেনিয়াকে হারিয়ে চ্যাম্পিয়ন বাংলাদেশ

আইসিইউ ইনচার্জ ডা. আবু হেনা মোস্তফা কামালের বরাত দিয়ে সাগর বলেন, শনিবারের মধ্যেই পাভেলকে সাধারণ বেডে হস্তান্তর করা হবে। এখন তার জ্ঞান ফিরেছে। কিছুটা আশঙ্কামুক্ত।

গত ২৬ মার্চ রংপুরের পীরগঞ্জের ১৮ জন একটি মাইক্রোবাসে পিকনিকের উদ্দেশ্যে রাজশাহী যাচ্ছিল। পথিমধ্যে কাটাখালীতে বাস ও মাইক্রোবাসের মুখোমুখি সংঘর্ষের ঘটনা ঘটে। এতে মাইক্রোবাসের সিলিন্ডার বিস্ফোরিত হয়ে ১৭ জন প্রাণ হারান। শুধু বেঁচে যায় পাভেল। পাভেলের বাড়ি রংপুরের পীরগঞ্জ উপজেলার রায়পুর ইউনিয়নের দ্বারিকাপাড়া গ্রামে। সে রংপুর পুলিশ লাইন স্কুল এন্ড কলেজের একাদশ শ্রেণির ছাত্র। মাইক্রোবাসে ওঠার পর একটি সেলফি তুলে ফেসবুকে পোস্ট করেছিল ‘গোয়িং টু রাজশাহী’।

সূত্র : নতুন সময়
অভি/ ০২ এপ্রিল

Source link