বাগমারা গনিপুর ইউপি নির্বাচনে নৌকার মাঝি হতে সুযোগ চাই অহিদুল

0
129

লিয়াকত রাজশাহী ব্যুরো : রাজশাহী বাগমারায় আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে গনিপুর ইউনিয়নে আওয়ামী লীগের মনোনয়ন ও নৌকা প্রতীক প্রত্যাশী হিসাবে ব্যপক জনপ্রিয়তা অর্জন করেছেন বাগমারার গনিপুর ইউনিয়ন আওয়ামী লীগের নির্বাহী কমিটির সদস্য ও ভবানীগঞ্জ দলিল লেখক সমিতির সভাপতি অহিদুল ইসলাম।

বাগমারা গনিপুর ইউপি নির্বাচনে চেয়ারম্যান প্রার্থী হিসেবে এলাকায় ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন অহিদুল ইসলাম। দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের বিভিন্ন কর্মসূচি থেকে শুরু করে দলের নেতাকমর্ীদের সুখে দুখে কাজ করে যাচ্ছেন তিনি। করোনার মহামারীতে গনিপুর এলাকায় আওয়ামী লীগের তৃণমূলের নেতাকমর্ীদের অর্থ সহায়তা থেকে শুরু করে সুখেদুখে পাশে থেকে কাজ করে যাচ্ছেন তিনি।

গনিপুর ইউনিয়নের ৪ নং ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি ওবাইদুর রহমান টিংকু জানান, গনিপুর আওয়ামী লীগকে দীর্ঘদিন যাবত সুসংগঠিত করতে অহিদুল ইসলাম এর অবদান অনেক। গনিপুর আওয়ামী লীগের তৃণমূলের নেতাকমর্ীদের সুখেদুখে সব সময় অহিদুল ইসলাম পাশে থেকেছেন।

তিনি আরো বলেন, বাগমারার রূপকার জননেতা ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশে ও তার হাতকে আরো শক্তিশালী করতে এ ইউনিয়নে একজন নতুন প্রজন্মের জনপ্রিয় নেতা হিসাবে অহিদুল ইসলাম শীর্ষস্থানে রয়েছেন। একটি ডিজিটাল ও একটি মডেল ইউনিয়ন হিসাবে গনিপুরকে গড়তে আশা করছি আওয়ামী লীগ আসন্ন ইউনিয়ন পরিষদ নির্বাচনে অহিদুল ইসলামকে নৌকা প্রতীক দিয়ে এ ইউপিকে একটি মডেল ইউপি ও আওয়ামী লীগকে আরো শক্তিশালী করতে একমাত্র চেয়ারম্যান হিসাবে যোগ্য প্রাথর্ী হিসাবে অহিদুল ইসলামকে সমর্থন করবে দল বলে জানান তিনি।

অহিদুল ইসলাম বলেন, বাগমারাবাসীর অভিভাবক ও ডিজিটাল বাগমারার রূপকার এমপি ইঞ্জিনিয়ার এনামুল হকের নির্দেশে মাঠে কাজ করে যাচ্ছি। দীর্ঘদিন যাবত আওয়ামী লীগের রাজনীতির সাথে আমি ও আমার পরিবার জড়িত। জামাত-বিএনপির সময় এলাকা ছাড়া ও বিভিন্ন নির্যাতন সইতে হয়েছে আমাদের।

তিনি আরো বলেন, আমার অভিভাবক এমপি এনামুল হকের নির্দেশে করোনার সময় গনিপুর ইউনিয়নবাসীর পাশে থেকে সহায়তা করেছি। এমপি এনামুল হকের দিকনির্দেশনায় পূজার উপহার নিয়ে মণ্ডপে মণ্ডপে উপস্থিত হয়েছি। দলীয় নেতাকর্মীদের সুখেদুখে সবসময় পাশে থেকে তাদের সহায়তা করে যাচ্ছি। এলাকাবাসী চেয়ারম্যান হিসাবে আমাকে দল ও মত সবাই মিলে সমর্থন করেছেন। বাগমারা উপজেলা আওয়ামী লীগের সভাপতি ও বাগমারার রূপকার জননেতা এনামুল হকের হাতকে আরো শক্তিশালী করতে কাজ করে যাচ্ছি। আশা করছি গনিপুর ইউনিয়নবাসীর দাবি আসন্ন ইউপি নির্বাচনে আওয়ামী লীগ আমাকে নৌকা প্রতীকে মনোনয়ন দেবে।