বাংলাদেশ রেলওয়ে রাজশাহীর হিসাব বিভাগের বিজয় দিবস উদযাপন

0
120

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ বাংলাদেশ রেলওয়ে পশ্চিমাঞ্চলের নিরিক্ষা ও হিসাব বিভাগের নিজস্ব কার্যালয়ে মহান বিজয় দিবস উদযাপন করা হয়। গতকাল বুধবার সকালে থেকে দুপুর পর্যন্ত এ উপলক্ষে আলোচনা সভাসহ নানা কর্মসূচি পালন করা হয়। সভায় সভাপতিত্ব করেন এফএএন্ডসিএও (পশ্চিম) এর প্রধান অর্থ উপদেষ্টা জমশেদ মিনহাজ রহমান।
সভায় বক্তব্য রাখেন ডিএফএ/সদর পশ্চিম শামিমুল হক, কামাল ইউসুফ, এও অর্থ আনোয়ার জাহিদ, এও প্রশাসন আনোয়ার হোসেন, হিসাব রক্ষক ব্যয় হাফিজুর রহমান, হিসাব রক্ষক প্রকিউরমেন্ট কামাল হোসেন, অডিটর জসিম উদ্দীন, সুকান্ত মন্ডল ও রেক্সনা পারভিন। অনুষ্ঠান সঞ্চালনা করেন অডিটর আনিসুর রহমান।
সভাপতির বক্তব্যে প্রধান অর্থ উপদেষ্টা বলেন, ১৯৭১ সাল স্বাধিনতা যুদ্ধে নিরীক্ষা ও হিসাব বিভাগ পরিবারের ভূমিকা অনিস্বীকার্য। চাকরীর পাশাপাশি তারা প্রত্যক্ষ এবং পরোক্ষভাবে যুদ্ধ করেছেন। এবং ১৫ জন কর্মকর্তা-কর্মচারীকে পাকিস্তানীরা হত্যা করেছিলো। এই অনষ্ঠানের মাধ্যমে এই সকল পরিবারের সদস্যদের হাতে সম্মাননা ক্রেষ্ট তুলে দেন। সেইসাথে এফএএন্ডসিএও নামে একটি ওয়েব সাইডের উদ্বোধন করেন তিনি। এছাড়াও বীর শহীদদের প্রতি শ্রদ্ধা এবং জীবিত বীর মুক্তিযোদ্ধাদের শুভেচ্ছা ও সালাম জানান তিনিসহ উপস্থি সকলেই।