বাংলাদেশ জয় নিয়ে সংশয়! | Unitednews24.com

0
91

ডেস্ক রিপোর্ট :: যে ম্যাচে বাংলাদেশের জয় নিয়ে কোনো সংশয় ছিল না, সেই ম্যাচ এখন হারতে যাচ্ছে স্বাগতিকরা! দিনের খেলার আরও দেড় ঘণ্টা বাকি। এই রিপোর্ট লেখা পর্যন্ত উইন্ডিজের সংগ্রহ ৩২৭ রান। চট্টগ্রাম টেস্ট জয়ের জন্য প্রয়োজন আর মাত্র ৬৮ রান। হাতে আছে ৫ উইকেট। এই অবিশ্বাস্য ঘটনাকে মেলানো যেতে পারে কিছুদিন আগের ব্রিসবেন টেস্টে খর্বশক্তির ভারতের কাছে শক্তিশালী অস্ট্রেলিয়ার পরাজের সঙ্গে।

চতুর্থ ইনিংসে ৩৯৫ রানের লক্ষ্যে ছুটে গতকাল ৩ উইকেটে ১১০ রান তুলে তারা গতকাল চতুর্থ দিন শেষ করেছিল। আজ পঞ্চম দিনের ভয়ংকর উইকেটে ব্যাটিং করতে তাদের ২৮৫ রান করতে হতো। যা সাদা চোখে প্রায় অসম্ভব ব্যাপার। কিন্তু এই অসম্ভবকে সম্ভব করে ফেলতে যাচ্ছে উইন্ডিজ। বাংলাদেশি বোলাররা তাদের কাছে যেন পাত্তাই পাচ্ছে না আজ। ১৫৬ রান করে এখনও ব্যাট চালিয়ে যাচ্ছেন অভিষিক্ত কাইল মেয়ার্স।
মেয়ার্সের ব্যাটে আজ রেকর্ডও হয়ে গেছে। আরেক অভিষিক্ত ব্যাটসম্যান একনক্রুমা বোনারের সঙ্গে তিনি ২০৭ রানের জুটি উপহার দিয়েছেন। এটি টেস্ট ক্রিকেটের ইতিহাসে দুই অভিষিক্ত ক্রিকেটারের দ্বিতীয় সর্বোচ্চ জুটি। ওয়েস্ট ইন্ডিজের হয়ে সর্বোচ্চ। তাছাড়া চতুর্থ ইনিংসে দুই অভিষিক্ত ক্রিকেটারের সেরা জুটি। এনক্রুমা বোনার আউট হয়েছেন ২৪৫ বলে ৮৬ রান করে। এখন দেখার বাংলাদেশের পরিণতি কী হয়।

Print Friendly, PDF & Email

Source link