‘বাংলাদেশে সব খারাপ ছেলে, তাই ইউরোপের ছেলেকে বিয়ে করছি’

বিনোদন ডেস্কঃ পরিবারের পছন্দে আবারও ঘর বাঁধতে যাচ্ছেন ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ খ্যাত চিত্রনায়িকা পিয়া বিপাশা। ইতিমধ্যে সম্পন্ন হয়েছে বাগদান আর আগামী বছর অনুষ্ঠিত হবে বিয়ের আয়োজন। বিষয়টি নিশ্চিত করেছেন তিনি নিজেই।
পিয়া বলেন, ‘পরিবারের পছন্দেই আমরা ঘর বাঁধতে যাচ্ছি। ও বাংলাদেশি না। ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করে। তবে এখনই নাম-পরিচয়ের বিষয়ে বলতে চাইছি না।’


বিয়ে প্রসঙ্গে তিনি আরও বলেন, ‘আগে থেকেই আমার দেশের বাইরে স্থায়ী হওয়ার ইচ্ছে ছিল। কারণ বাংলাদেশে ভালো কোনো ছেলে নাই। এর আগে আমার পুরনো এক বন্ধুর সঙ্গে আমার দুই বছরের সম্পর্ক ছিল। সে বয়সে আমার চেয়ে এক বছরের ছোট ছিল।
তার সঙ্গে ব্রেকআপের পর আমাকে পরিবার থেকে অনেক ছেলে দেখানো হয়েছিল। কিন্তু কাউকেই পছন্দ হয়নি। তবে এবার পরিবারের পছন্দেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। গত ২১ জুলাই বাংলাদেশে আমাদের আংটি বদল হয়েছে।’
এর আগে, পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার বেশিদিন টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টুতে পড়ে।এদিকে গতকাল মুরসালিন শুভ পরিচালিত ‘গল্পওয়ালা’ নাটকের শুটিং শেষ করে রাতেই যুক্তরাষ্ট্রের উদ্দেশে রওনা দিয়েছেন পিয়া বিপাশা।
প্রসঙ্গত, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে পা রাখেন পিয়া বিপাশা। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ ছবির মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক ঘটে তার।

!-- Composite Start -->
Loading...
মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.