বাংলাকে রক্ষা করতে চায় না বিজেপি: মমতা

0
80

কলকাতা, ১১ ফেব্রুয়ারি – ভারতের পশ্চিমবঙ্গের মুখ্যমন্ত্রী ও তৃণমূল সভানেত্রী মমতা বন্দ্যোপাধ্যায় দেশটির প্রধান সারির দল বিজেপিকে লক্ষ্য করে বলেছেন, বাংলাকে ওরা বাঁচতে দিতে চায় না, রক্ষা করতে চায় না। বৃহস্পতিবার (১১ ফেব্রুয়ারি) আলীপুরের উত্তীর্ণয় সামাজিক প্রতিনিধিদের এক সম্মেলনে এ কথা বলেন তিনি।

এ সময় মুখ্যমন্ত্রী বিজেপি শাসিত ত্রিপুরার বিষয়ে বলেন, ত্রিপুরায় দেখুন। সেখানে কী অত্যাচার চলছে! একটা ডায়েরি পর্যন্ত করতে পারে না মানুষ। বাইরে বের হতে পারে না তারা। এমনকি কোনো প্রতিবাদও জানাতে পারে না মানুষ। হরিয়ানা, পাঞ্জাব, উত্তর প্রদেশে কৃষক আন্দোলন হচ্ছে। রাস্তায় পেরেক পুঁতে রেখেছে। দিল্লিতে দাঙ্গায় কত মানুষ মরেছে সেই ক্যা (সিএএ), এনআরসি, এনপিআর (সংশোধিত নাগরিকত্ব আইন, জাতীয় নাগরিক পঞ্জি, জাতীয় জনসংখ্যা নিবন্ধন) এর ব্যাপারে।

আরও পড়ুন : ২২১ প্লাস আসন পাব, জানিয়ে অমিতকে নন্দীগ্রামে দাঁড়ানোর চ্যালেঞ্জ মমতার

বিজেপি নেতা অমিত শাহকে কটাক্ষ করে মমতা বলেন, আজ আবার ক্যা-কু করার জন্য এসেছে। ওই ক্যা-কু করে বেড়াও, এখানে ট্যা-ফু করা যাবে না।

স্বরাষ্ট্রমন্ত্রী ও বিজেপি নেতা অমিত শাহ দেশটির পশ্চিমবঙ্গে আসন্ন বিধানসভা নির্বাচন উপলক্ষে এসে জনসভায় রাজ্য সরকারের বিরুদ্ধে সমালোচনা করায় মমতা তার সমালোচনাও করেন।

সূত্র : পার্স টুডে
এন এ/ ১১ ফেব্রুয়ারি

Source link