বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে ইজাজ-নাহিদ

0
112

বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটির নেতৃত্বে ইজাজ-নাহিদ

বশেমুরবিপ্রবি প্রতিনিধি:: বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় (বশেমুরবিপ্রবি) ডিবেটিং সোসাইটির নতুন কমিটি ঘোষণা করা হয়েছে।

রবিবার (১৭ জানুয়ারি) আইন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী এসকে ইজাজুর রহমানকে সভাপতি এবং রসায়ন বিভাগের চতুর্থ বর্ষের শিক্ষার্থী খন্দকার নাহিদকে সাধারণ সম্পাদক করে ২১ সদস্যবিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়।

বশেমুরবিপ্রবির একমাত্র বিতার্কিক সংগঠনটির প্রধান পৃষ্ঠপোষক হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের উপাচার্য প্রফেসর ড. এ কিউ এম মাহবুব এবং মডারেটর হিসেবে রয়েছেন বিশ্ববিদ্যালয়ের ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের সহকারী অধ্যাপক তছলিম আহম্মেদ।

এছাড়া পাঁচ সদস্যবিশিষ্ট উপদেষ্টামন্ডলীতে রয়েছেন ম্যানেজমেন্ট স্টাডিজ বিভাগের প্রভাষক মো. রকিবুল ইসলাম, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক মাে. এমদাদুল হক, রাষ্ট্রবিজ্ঞান বিভাগের প্রভাষক সাদিয়া আফরিন, ফার্মেসী বিভাগের প্রভাষক শানিতা জামান স্মৃতি, বাংলা বিভাগের প্রভাষক জয়নব বিনতে হােসেন।

কমিটির প্রেসিডিয়াম সদস্য হিসেবে রয়েছেন খন্দকার নিয়াজ মাহমুদ, এ এইচ শাওন ইসলাম, তামান্না রিফাত আরা দৃষ্টি।

নতুন কমিটির সভাপতি এসকে এজাজুর রহমান বলেন, আমাদের প্রধান লক্ষ্য থাকবে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মাঝে বিতর্কের চর্চা বৃদ্ধি করা এবং বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটিকে বাংলাদেশের অন্যতম সেরা বিতার্কিক সংগঠনে পরিণত করা।

প্রসঙ্গত, ‘যুক্তিই হোক শক্তি’ স্লোগানকে প্রতিপাদ্য করে ২০১৯ সালে যাত্রা শুরু করে বশেমুরবিপ্রবি ডিবেটিং সোসাইটি।

Print Friendly, PDF & Email

Source link