ফ্রান্স বিশ্বনবীর ব্যঙ্গ করে মুসলমানদের কলিজা আঘাত করছে : মাওলানা আমিনুল ইসলাম

0
206

ফ্রান্সে মহানবী হযরত মুহাম্মদ মোস্তফা (সঃ) কে নিয়ে মিথ্যা ও অপমান জনক ব্যঙ্গ করার প্রতিবাদে শুক্রবার কুমিল্লা জেলার নাঙ্গলকোট উপজেলাস্থ রায়কোট উত্তর ইউনিয়নের মাহিনী বাজার কেন্দ্রীয় জামে মসজিদের উদ্যোগে এক প্রতিবাদী বিক্ষোভ মিছিল বের হয়।

বিশিষ্ট আলেমে দ্বীন, কুমিল্লা জেলা আহলে সুন্নাত ওয়াল জামায়াতের অন্যতম সদস্য অধ্যক্ষ মাওলানা আমিনুল ইসলাম মজুমদারের নেতৃত্বে বিক্ষোভ মিছিলে আরো উপস্থিত ছিলেন, মাহিনী হাফেজিয়া মাদ্রাসার মুহতামীম আলহাজ্ব হাফেজ মুহাম্মাদ ছেরাজুল হক, জাতীয় কৃষক-শ্রমিক মুক্তি আন্দোলনের সমন্বয়ক কৃষক মুহাম্মাদ মহসীন ভূঁইয়া, মাওলানা আব্দুল বারিক ভূঁইয়া, বিশিষ্ট সমাজসেবক আব্দুল হান্নান মজুমদার ও ছাত্রনেতা নুরুল আমিন নুরু প্রমুখ।

মিছিল পরবর্তী বক্তব্যে মাওলানা আমিনুল ইসলাম মজুমদার বলেন, ইসলাম ও নবী মুহাম্মাদ মুস্তফা (সঃ) নিয়ে ব্যঙ্গ করে বিধর্মী ইয়াহুদী ও নাসারারা মুসলমানদের কলিজায় আঘাত করেছে, আজ বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধ থাকলে, মতবাদ ও মতপার্থক্য ভুলে এক কাতারে শামিল হলে, বিধর্মী অমুসলিমেরা মুসলমানদের উপর মিথ্যা অপবাদ ও বিশ্বনবীকে নিয়ে ব্যঙ্গ করার সাহস করতো না।

তিনি আরো বলেন, এখনই সময় এসেছে বিশ্ব মুসলিম ঐক্যবদ্ধ হয়ে এক কাতারে দাড়ানোর। ধর্মীয় মতপার্থক্যে ও মতভেদ ভুলে মুসলিম পরিচয়ে এক হওয়ার।