ফেরদৌস-পূর্ণিমাসহ ৪০ শিল্পীকে হুমকি, অবশেষে থানায় জিডি

বিনোদন ডেস্কঃ জুবাইর নামের এক লন্ডন প্রবাসী দেশের ৪০জন তারকাশিল্পী-কলাকুশীকে হুমকি দিয়েছেন। হুমকি দেয়া এই ব্যক্তি ব্রিটিশ মুঠোফোন নম্বর থেকে শিল্পীদের সবার মুঠোফোনে বার্তা পাঠিয়ে হুমকি দেন। এ ঘটনায় শিল্পীদের পক্ষ থেকে গুলশান থানায় একটি সাধারণ ডায়েরি (জিডি) করা হয়েছে। জিডিটি করেছেন গীতিকবি কবির বকুল।

জানাগেছে, লন্ডনে একটি সাংস্কৃতি অনুষ্ঠান আয়োজনের কথা বলে তাদের পাসপোর্ট ও জাতীয় পরিচয়পত্রের কপি নেওয়ার পর এমন হুমকি দেওয়া হয়েছে। আর এতে বেশ অস্বস্তিতে আছেন তারাকারা।

!-- Composite Start -->
Loading...

হুমকি দাতার দাবি, বাংলাদেশের একজন অভিনেত্রী এবং ওই অভিনেত্রীর ভাই তার সঙ্গে প্রতারণা করে সাড়ে তিন কোটি টাকা নিয়েছেন। সেই টাকা ফেরত না পাওয়া পর্যন্ত কোনো শিল্পীকে দেশের বাইরে গিয়ে গান করতে দেবেন না তিনি। সেই সঙ্গে প্রাণনাশের হুমকিও দিয়েছেন ওই ব্যক্তি।

এ প্রসঙ্গে গণমাধ্যমকে গীতিকবি কবির বকুল বলেন, ‘সব শিল্পীর পক্ষ থেকে আমি জিডি করেছি। জিডি করার পরও বিভিন্নভাবে তাদের হুমকি দেওয়া হচ্ছে। আমরা চাই আইনের মাধ্যমে এর সুন্দর একটা সমাধান হোক।’

হুমকি পাওয়া শিল্পীদের তালিকায় রয়েছেন- কণ্ঠশিল্পী ফাহমিদা নবী, চিত্রনায়ক ফেরদৌস, পূর্ণিমা, সঙ্গীতশিল্পী আগুন, দিলশাদ নাহার কণা, দিনাত জাহান মুন্নী, আঁখি আলমগীর, ইমরান, সোহানা সাবা কবির বকুল প্রমুখ।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.