প্রেম আসতে পারে মকর রাশির জাতকের আর অর্থের ভাগ্য সিংহের, পড়ুন রাশিফল

0
91

সন্তানদের জন্য কোনও কারণে চিন্তা বৃদ্ধি হতে পারে। ধর্ম সংক্রান্ত আলোচনায় মন দিতে পারলে শান্তি পাবেন। প্রতিবেশীদের সঙ্গে মনোমালিন্য হতে পারে। আজ সারা দিন ব্যবসায় উদ্বেগ দেখা যাবে। খরচ বেশি হওয়ায় বাড়িতে অশান্তি বাধতে পারে। আত্মীয়ের পাশে দাঁড়াতে না পারায় মনে দুঃখের ছায়া। চোখের সমস্যায় ভোগান্তি। বাকপটুতায় প্রভুত্ব বিস্তার হতে পারে।

মিথুন GEMINI রাশিফল Rashifal (May 21-June 21)

প্রচুর উদ্যমে কাজ করা সত্ত্বেও কর্মে ব্যাঘাত ঘটবে। হঠাৎ করে কোনও আয় আপনাকে অবাক করতে পারে। শৌখিনতার জন্য খরচ হবে। পরিবারের সঙ্গে কাছাকাছি কোথাও ভ্রমণ। আজ সারা দিন ব্যবসা ভাল চলবে, ফলে উপার্জন ভালই হবে। বিদ্যার্থীদের একটু সতর্ক থাকতে হবে।

কর্কট CANCER রাশিফল Rashifal (June 22-July 22)

মায়ের ব্যবহারে মানসিক কষ্ট। যুক্তিপূর্ণ কথার জন্য কর্মস্থানে সহকর্মীর মন জয় করতে পারবেন। প্রশাসনিক কোনও কাজের দায়িত্ব এসে পড়তে পারে। তর্ক বিতর্ক থেকে একটু দূরে থাকবেন। শেয়ার ব্যবসায় লাভবান হতে পারেন। অতিরিক্ত পরিশ্রমে শারীরিক অসুস্থতা আসতে পারে।

 

আজ নানা দিক থেকে প্রচুর বাধা আসতে পারে। সন্তানদের জন্য কোনও কারণে মুখ উজ্জল হওয়া সম্ভাবনা আছে। খুব কাছের কারও কাছ থেকে ভাল কিছু উপহার পেতে পারেন। নিজের কর্মকুশলতায় চাকরির জায়গায় সুনাম অর্জন করতে পারবেন। চিকিৎসকদের জন্য সময়টা খুব ভাল।

কন্যা VIRGO রাশিফল Rashifal (Aug 24-Sep 23)

রাজনীতির কাজে খুব একটা না এগনোই শ্রেয়। স্বামী, স্ত্রীর মধ্যে হঠাৎ কোনও কারণে দ্বন্দ্বের সৃষ্টি হতে পারে। কাজের জায়গায় আজ খুব সাবধানে থাকতে হবে, অপবাদ আসতে পারে। নতুন কোনও কাজের সুযোগ বা বাড়তি উপার্জন হতে পারে। আজ কিছু দান করে আনন্দ পাবেন। বন্ধুর জন্য সংসারে অশান্তি হতে পারে। 

তুলা LIBRA রাশিফল Rashifal (Sep 24-Oct 23)

শিক্ষক, শিক্ষিকাদের জন্য সময়টা শুভ। আজ অকারণে মনে ভয়ের সৃষ্টি হতে পারে। পথে চলার সময় বাড়তি সতর্কতার প্রয়োজন। স্ত্রীর সঙ্গে মনোমালিন্য কেটে যাবে।শিল্পী মনোভাবাপন্নদের আজ সারা দিন খুব ভাল ভাবে কাটবে। উচ্চশিক্ষার জন্য বিশেষ কোনও সুযোগ আসতে পারে। আজ সারা দিন নিজেকে খুব একা লাগবে। 

বৃশ্চিক SCORPIO রাশিফল Rashifal (Oct 24-Nov 22)

দাম্পত্য জীবনে হঠাৎ অভাবনীয় কিছু হতে পারে। কোনও আত্মীয়ের ওপর আজ বেশি বিশ্বাস না করাই ভাল। নতুন বাড়ি তৈরির পরিকল্পনা হতে পারে। গুরুজনের শারীরিক অবস্থা খারাপ হতে পারে। বাড়িতে মাঙ্গলিক কাজ নিয়ে আলোচনা। আজ সব কিছু জানার আগ্রহ থাকবে। জ্ঞানের পরিধি বাড়ানোর সুযোগ পেতে পারেন। 

ধনু SAGITTARIUS রাশিফল Rashifal (Nov 23-Dec 21)

আধ্যাত্মিকতায় মনোনিবেশ করে মনে শান্তির উদয়। কোনও গবেষণার কাজে আজ সফল হতে পারেন। সন্তানদের নিয়ে দুশ্চিন্তা বাড়তে পারে। শত্রুদের সঙ্গে আজ আপস করে চলুন। শত্রু পক্ষ আইনি ব্যবস্থা নিতে পারে। জীবজন্তুদের থেকে সাবধানতা অবলম্বন করুন।

মকর CAPRICORN রাশিফল Rashifal (Dec 22-Jan 21)

অতিরিক্ত উদাসীন মনোভাব আজ ব্যবসায় ক্ষতি করতে পারে। অকারণে সন্তানদের নিয়ে চিন্তা বাড়তে পারে। পড়াশোনায় অতিরিক্ত পরিশ্রম প্রয়োজন। অতিরিক্ত অর্থ লাভের আশায় ঝামেলার সৃষ্টি হতে পারে। বিজ্ঞান চর্চায় অগ্রগতির সম্ভাবনা। আজ শত্রুর সঙ্গে কোনও চুক্তিতে আপনি জিততে পারেন। 

কুম্ভ AQUARIUS রাশিফল Rashifal (Jan 22-Feb 19)

ছোটখাটো শারীরিক ভোগান্তি থাকলেও সেটা বিকেলের দিকে ঠিক হয়ে যেতে পারে। চাকরিজীবীদের বদলির সময় আসছে। অশুভ চিন্তা আপনার চিত্তকে চঞ্চল করবে। বিষয় সম্পত্তি নিয়ে গুরুজনদের সঙ্গে মতবিরোধ। হাড়ের রোগে ভোগান্তির আশঙ্কা আছে। 

মীন PISCES রাশিফল Rashifal (Feb 20-Mar 20)

কোনও বন্ধুর সাহায্যে ব্যবসায় প্রচুর লাভের আশা করতে পারেন। পড়াশোনা করা সত্ত্বেও পরীক্ষার ফল ভাল নাও পেতে পারে। সংসারে অশান্তির ফলে মনে ক্লেশ। কুচক্রান্তে অতিরিক্ত খরচ হওয়ার আশঙ্কা।

Source link