প্রেমিককে ফাঁকি দিয়ে অন্যকে বিয়ে করায় কঠোর প্রতিশোধের শিকার রাজিয়া

নিজস্ব প্রতিবেদকঃ প্রেমিককে ফাঁকি দিয়ে অন্যকে বিয়ে করায় রাজিয়া আক্তার সাথী নামে এক নববধূকে ছুরিকাঘাতে জখম করা হয়েছে। ঠেকাতে গিয়ে জখম হয়েছেন সাথীর দাদা-দাদিও।

সোমবার দুপুরে যশোর সদর উপজেলার কাজীপুর গ্রামের মুন্সিপাড়ায় এ ঘটনা ঘটে। আশঙ্কাজনক অবস্থা সাথীকে ঢাকা মেডিকেলে রেফার্ড করা হয়েছে।

!-- Composite Start -->
Loading...

ঘটনায় অভিযুক্ত সাথীর কথিত প্রেমিক রিয়াজুল ইস’লামকে আ’ট’ক করেছে পু’লিশ। তিনি একই গ্রামের পশ্চিমপাড়ার খোকনের ছেলে ও যশোর সরকারি টেকনিক্যাল স্কুল অ্যান্ড কলেজের ছাত্র।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত ১ আগস্ট শহরের নাজির শংকরপুর হাজারী গেট এলাকার আসাদুজ্জামান রনির সঙ্গে রাজিয়া আক্তার সাথীর বিয়ে হয়। রবিবার রনি, সাথী এবং রনির ভগ্নিপতি সোহান সাথীর বাবার বাড়িতে বেড়াতে যান। সোমবার দুপুরে বাড়ির পাশেই সাথীর ফুফু বাড়িতে দাওয়াত ছিল। তারা সবাই সেখানে যাওয়ার প্রস্তুতি নিচ্ছিল। এ সময় রিয়াজ তাদের বাড়িতে যান। রিয়াজকে দেখে সাথী ঘরের মধ্যে চলে গেলে রিয়াজও তার পেছনে ঘরের মধ্যে যায়। রিয়াজ ঘরের দরজা বন্ধ করতে গেলে বাধা দেন সাথীর দাদা মনিরুল ইসলাম। এরই মধ্যে রিয়াজ ঘরের মধ্যে গিয়ে সাথীকে এলোপাতাড়ি ছুরিকাঘাত করে। ঠেকাতে গিয়ে সাথীর দাদা-দাদি আহত হন।

এ সময় তাদের চি’ৎকারে আশপাশের লোকজন এগিয়ে এলে রিয়াজ পালানোর চেষ্টা করে। কিন্তু স্থানীয়রা তাকে ধরে থানা পুলিশের কাছে সোপর্দ করেছে। পরে সাথী, তার দাদা ও দাদিকে যশোর ২৫০ শয্যা জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়।

আটক রিয়াজুলের দাবি, সাথীর সঙ্গে তার চার বছরের প্রেম। তাকে ফাঁকি দিয়ে সাথী অন্যকে বিয়ে করেছে।

কোতোয়ালি মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা মনিরুজ্জামান, অভিযুক্তকে আটক করা হয়েছে। এ ঘটনায় আহত সাথীর দাদা মনিরুল ইসলাম কোতোয়ালি মডেল থানায় অভিযোগ দায়ের করেছে।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.