পূজার চমক নতুন বছরেও

গেল বছরটা ভালোই কেটেছে উদীয়মান অভিনেত্রী পূজা চেরির। ‘নূরজাহান’, ‘পোড়ামন-২’ এবং ‘দহন’ নামে তিনটি ছবি মুক্তি পেয়েছিল তার। প্রতিটি ছবিতেই তার অভিনয় ভালো লেগেছে দর্শকের। বছর শেষে ‘দহন’ ছিল সবচেয়ে আলোচিত ছবি। মানে গত বছর বেশ চমক দেখিয়েছেন এই তরুণ অভিনেত্রী। নতুন বছরেও চমক নিয়ে হাজির হয়েছেন পূজা। চলতি মাসে তার অভিনীত আরও একটি সিনেমা মুক্তি পেতে যাচ্ছে। বাংলাদেশ-ভারতের যৌথ প্রযোজনার নির্মিত হয়েছে সুপারহিট সিনেমা ‘প্রেম আমার’-এর সিক্যুয়েল ‘প্রেম আমার-২’। এর প্রধান চরিত্রে অভিনয় করেছেন বাংলাদেশের উদীয়মান অভিনেত্রী পূজা চেরি। সিনেমাটি আগামী ২৫ জানুয়ারি সারাদেশে মুক্তি পাবে। মুক্তি সামনে রেখে শুক্রবার প্রকাশিত হয়েছে সিনেমাটির ট্রেলার। ত্রিভুজ প্রেমের গল্পের এ সিনেমায় পূজার বিপরীতে অভিনয় করেছেন কলকাতার আদৃত ও সৌরভ দাস।

ট্রেলারের পূজার একটি সংলাপ এখন মানুষের মুখে মুখে। সিনেমার গল্পে দেখা যাবে একই পাড়ায় থাকে তিনজন। তাদের মধ্যে বেশ ভালো বন্ধুত্ব। এক সময় পূজার প্রেমে পড়ে সৌরভ। কিন্তু পূজা ভালোবাসে আদৃতকে। এ নিয়ে তৈরি হয় বিপত্তি। ‘প্রেম আমার-২’ সিনেমাটি প্রযোজনা করেছে বাংলাদেশের জাজ মাল্টিমিডিয়া ও ভারতের রাজ চক্রবর্তী প্রোডাকশন। আরও অভিনয় করেছেন প্রবীর দাস, তুলিকা বসু, সৃষ্টি পা-ে, নাদের চৌধুরী, চম্পা প্রমুখ। এটি পরিচালনা করেছেন রাজ চক্রবর্তীর সহকারী বিদুলা ভট্টাচার্য্য।

!-- Composite Start -->
Loading...

উল্লেখ্য, ‘প্রেম আমার’ ছবিতে অভিনয় করেছিলেন সোহম ও পায়েল সরকার। রাজ চক্রবর্তী পরিচালিত সিনেমাটি ২০০৯ সালে মুক্তি পায়।

মতামত দিন

Post Author: bdnewstimes