পুত্র সন্তানের মা হলেন শুভশ্রী

0
27

ডেস্ক নিউজ :: রাজ-শুভশ্রীর পরিবারে শনিবার দুপুর বেলা নাগাদ এল সুখবর। কোল আলো করে ফুটফুটে সন্তানের জন্ম দিয়েছেন অভিনেত্রী শুভশ্রী গঙ্গোপাধ্যায়। বাবা রাজ চক্রবর্তীও বেজায় উচ্ছ্বসিত। খবর প্রকাশ্যে আসার পরই তারকাদম্পতির আরবানার অন্দরমহলে খুশির জোয়ার। আনন্দে ভাসছেন টলি সেলেবরাও। অভিনেতা রুদ্রনীল তো ছবি পোস্ট করে বলেই ফেললেন, ‘জেঠু হয়েছি।’ সেই তখন থেকেই ছোট্ট রাজপুত্রের ছবি দেখার জন্য অনুরাগীরা অপেক্ষা করছিলেন। অবশেষে সেই অপেক্ষার অবসান হল।

শনিবার বিকেল নাগাদ সদ্যোজাতের সঙ্গে ছবি পোস্ট করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায়। হাসপাতালের বেডে সন্তানের সঙ্গে অভিনেত্রীর সেই ফ্রেমবন্দি মুহূর্ত কিছুক্ষণের মধ্যেই বিদ্যুৎগতিতে ভাইরাল হয়ে যায়। কমেন্ট বক্সে উপচে পড়ে শুভানুধ্যায়ীদের বার্তা। তা রাজ-শুভশ্রী ছেলের নাম কী রাখলেন? কোনোরকম রাখঢাক নেই। ছেলে হওয়ার ঘণ্টাখানেকের মধ্যেই অনুরাগীদের জানিয়ে দিলেন অভিনেত্রী। সাধ করে রাজপুত্রের নাম রাখা হয়েছে- যুভান চক্রবর্তী।

শনিবার সকালেই রাজ চক্রবর্তী ‘জয় জগন্নাথ’ বলে একটা পোস্ট করেছিলেন। নেটিজেনরা হয়তো তক্ষুণি আন্দাজ করতে পেরেছিলেন যে সুখবরটা এল বলে! এবার বেলা বাড়তেই এল সেই সুখবর। শনিবার বেলা ১টা বেজে ৩৩ মিনিটে কলকাতার একটি বেসরকারি হাসপাতালে রাজ-শুভশ্রীর প্রথম সন্তানের জন্ম হয়।

সূত্রের খবর, সন্তানের ওজন হয়েছে ৩ কেজি। সন্তান জন্মের সুন্দর মুহূর্তের সাক্ষী ছিলেন রাজ চক্রবর্তী নিজেই। মা এবং সন্তান দুজনেই আপাতত সুস্থ রয়েছেন বলে জানা গিয়েছে।

ছেলের সঙ্গে ছবি পোস্ট করে শুভশ্রী লিখেছেন, ‘যুভান সবাইকে হ্যালো বলছে..।’ প্রথম সন্তান আগমনের খবরে তারকা দম্পতিকে শুভেচ্ছা জানিয়েছেন টলিউডের তারকারা।

Print Friendly, PDF & Email

Source link

মতামত