পুঁজিবাজারের লেনদেনের সময় আধা ঘণ্টা বাড়ল – Corporate Sangbad

47


শেয়ার বাজার


নিজস্ব প্রতিবেদক : ৩০ মে পর্যন্ত চলমান লকডাউন বৃদ্ধি করার প্রেক্ষিতে পুঁজিবাজারে লেনদেনের সময় পুন:নির্ধারণ করা হয়েছে। সোমবার (২৪ মে) সকাল ১০টা থেকে দুপুর ২টা পর্যন্ত পুঁজিবাজারের লেনদেন চলবে। বর্তমানে সকাল ১০টা থেকে দুপুর দেড়টা পর্যন্ত পুঁজিবাজারের লেনদেন চলছিল।

পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশনের (বিএসইসির) কমিশনার অধ্যাপক শেখ শামসুদ্দিন আহমেদ বিষয়টি নিশ্চিত করেন।

মহামারি করোনাভাইরাসের সংক্রমণ প্রতিরোধে চলমান লকডাউন বা বিধিনিষেধ আগামী ৩০ মে পর্যন্ত বাড়ানো হয়েছে। এই সময়ে ব্যাংকগুলোর লেনদেন ও ব্যাংক খোলা রাখার সময় আগের চেয়ে আধা ঘণ্টা বাড়িয়ে দুপুর ২ টা ৩০ মিনিট পর্যন্ত করা হয়েছে। ব্যাংকের সঙ্গে সমন্বয় রেখে আগামীকাল থেকে পুঁজিবাজারের লেনদেনের সময় আধা ঘণ্টা বাড়ানো হয়েছে।

আগামী ৩০ মে পর্যন্ত বিধিনিষেধ বাড়িয়ে মন্ত্রিপরিষদ বিভাগের উপসচিব রেজাউল ইসলাম স্বাক্ষতি প্রজ্ঞাপনে বলা হয়েছে, বর্তমান করোনাভাইরাসজনিত পরিস্থিতি বিবেচনায় আগের সব বিধিনিষেধ ও কার্যক্রমের ধারাবাহিকতায় নতুন কিছু শর্তে ২৩ মে মধ্যরাত থেকে ৩০ মে মধ্যরাত পর্যন্ত বিধিনিষেধ বাড়ানো হলো।





Source link