পার্ক করে রাখা ব্যক্তিগত গাড়িতে আগুন

0
90

এম বেলাল উদ্দিন, রাউজান প্রতিনিধি-
চট্টগ্রামের রাউজানে একটি বিপণিকেন্দ্রের সামনে পার্ক করে রাখা ব্যক্তিগত গাড়িতে হঠাৎ আগুন ধরে পুড়ে গেছে। আজ সোমবার সকাল সাড়ে ৮টার দিকে উপজেলার পথেরহাট তরকারি বাজারের এস এম শপিং সেন্টারের সামনে এ ঘটনা ঘটে।
খবর পেয়ে রাঙ্গুনিয়া ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের কর্মীরা গিয়ে আগুন নেভাতে সক্ষম হলেও গাড়িটি সম্পূর্ণ পুড়ে গেছে। ঘটনাটি কীভাবে ঘটেছে, সেটি ফায়ার সার্ভিস নিশ্চিতভাবে বলতে পারেনি। তবে পুলিশ বলছে, গ্যাস সিলিন্ডার বিস্ফোরণে এই অগ্নিকাণ্ডের ঘটনা ঘটেছে।

স্থানীয় বাসিন্দা ও বাজারের ব্যবসায়ীদের সঙ্গে কথা বলে জানা গেছে, আজ সকালে ওই স্থানে গাড়িটি পার্ক করে চালক চলে যান। এ সময় দোকানপাট প্রায় বন্ধ ছিল। এর মধ্যে হঠাৎ গাড়িটিতে আগুন দেখতে পান কেউ কেউ। পুলিশ বলছে, চালক এসে আগুন নেভানোর চেষ্টা করলে তিনি আহত হন। তাঁকে চিকিৎসার জন্য চট্টগ্রাম নগরীর একটি হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। তবে মালিককে খুঁজে পায়নি পুলিশ।
প্রত্যক্ষদর্শী ব্যবসায়ী মুহাম্মদ এসকান্দর বলেন, হঠাৎ গাড়িতে আগুন ধরে পুড়ে যায়।
নোয়াপাড়া পুলিশ ফাঁড়ির উপপরিদর্শক হুমায়ুন কবির বলেন, গাড়ির গ্যাস সিলিন্ডার বিস্ফোরিত হয়ে আগুন ধরে যায়। গাড়ির মালিক কে, সেটি এখনো নিশ্চিত হওয়া যায়নি। তবে গাড়ির চালক মুহাম্মদ মফিজ। তিনি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।

রাঙ্গুনিয়া ফায়ার অ্যান্ড সিভিল ডিফেন্সের স্টেশন কর্মকর্তা লিটন হাওলাদার বলেন, সড়কের পাশে পার্ক করা টয়োটা প্রিমিও ব্যক্তিগত গাড়িটি পুড়তে থাকলে ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভান। তবে কীভাবে আগুন লাগল, সে সম্পর্কে তাঁরা এখনো নিশ্চিত নন।