পাকিস্তানে পারমাণবিক যুদ্ধে মদত : আক্রমণের মুখে প্রিয়ঙ্কা চোপড়া!

বিনোদন ডেস্ক: বিউটিকন লস অ্যাঞ্জেলসের অনুষ্ঠানে অংশ নিয়েছিলেন হলি-বলি অভিনেত্রী প্রিয়ঙ্কা চোপড়া জোনাস। গত শনিবার ওই অনুষ্ঠানেই তাঁর বিরুদ্ধে পাকিস্তানে পারমাণবিক যুদ্ধের মদত দেওয়ার অভিযোগে আক্রমণ শানালেন এক পাকিস্তানি মহিলা।

ওই মহিলার অভিযোগের জবাবে প্রিয়ঙ্কা বলেন, “আমার কাছে যুদ্ধ এমন একটা বিষয় নয়, যা আমি পছন্দ করি। তবে আমি নিজের দেশকে ভালোবাসি”। কী অভিযোগ করেছিলেন পাক-মহিলা?

!-- Composite Start -->
Loading...

প্রিয়ঙ্কা ইউনিসেফের শুভেচ্ছা দূত। ওই পদে থেকে তিনি কী ভাবে বালাকো‌ট এয়ার স্ট্রাইক নিয়ে মন্তব্য করতে পারেন, সেই প্রশ্নই উত্থাপন করেন ওই মহিলা। তিনি বলেন, “আপনি শান্তির জন্য জাতিসংঘের শুভেচ্ছাদূত মনোনীত হয়েছেন। সেই জায়গায় দাঁড়িয়ে আপনি পাকিস্তানে পারমাণবিক যুদ্ধকে উৎসাহিত করছেন। এতে আপনার থাকার কোনো পথ নেই… একজন পাকিস্তানি হিসাবে, আমার মতো কয়েক লক্ষ মানুষ আপনাকে আপনার ব্যবসায় সাফল্যের জন্য সমর্থন করেছে”।

এর পরেও সম্ভবত মহিলা কিছু বলার চেষ্টা করেন। প্রিয়ঙ্কা তাঁর উদ্দেশে বলেন, “আমি আপনার কথা শুনতে পাচ্ছি…যুদ্ধ এমন কিছু নয়, যা আমি সত্যিই পছন্দ করি। কিন্তু আমি দেশপ্রেমিক, সুতরাং আমি যদি এমন কিছু মানুষের অনুভূতিতে আঘাত করি, যাঁরা আমাকে ভালবাসেন, তবে আমি দুঃখিত”।

প্রিয়ঙ্কা বলেন, “আমি এক জন ভারতীয়। পাকিস্তানেও আমার অসংখ্য বন্ধু রয়েছেন। কিন্তু আমাদের প্রত্যেককে একটা নির্দিষ্ট পথ ধরে চলতে হয়। যেমনটা পথ ধরে আপনি চলছেন। আমরা এখানে এসেছি ভালোবাসার টানে”।

প্রসঙ্গত, বালাকোট এয়ার স্ট্রাইকের পর প্রিয়ঙ্কা সোশ্যাল মিডিয়ার পোস্টে লিখেছিলেন, “জয়হিন্দ, (ভারত দীর্ঘজীবী হোক), #ভারতীয় সশস্ত্র বাহিনী”।

সূত্রঃ দ্য ইন্ডিয়ান এক্সপ্রেস

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.