ন্যাম ভবনের সামনে প্রাইভেটকারের ধাক্কায় রিকশা চালক নিহত

61


স্টাফ করেসপন্ডেন্ট

ঢাকা: রাজধানীর শেরেবাংলা নগরের ন্যাম ভবনের সামনের রাস্তায় প্রাইভেটকারের ধাক্কায় এক রিকশা চালক নিহত হয়েছেন। নিহতের নাম আব্বাস (৩৮)। এই ঘটনায় রিকশা আরোহী ৩ জন আহত হয়েছেন বলে জানা গেছে।

শুক্রবার (৩ সেপ্টেম্বর) রাত সাড়ে ৮টার দিকে এই দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় রিকশা চালককে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক রাত সাড়ে ৯টার দিকে তাকে মৃত ঘোষণা করেন।

রিকশাচালককে উদ্ধার করে হাসপাতালে নিয়ে যাওয়া পথচারী এম এ হাসান জানান, ন্যাম ভবনের সামনের রাস্তায় পার্কিং করে রাখা একটি প্রাইভেটকারকে ওভারটেক করছিলো রিকশাটি। তখন সামনের দিক থেকে আসা আরেকটি সাদা রঙের প্রাইভেটকার রিকশাটিকে ধাক্কা দেয়। এতে ছিটকে পড়ে রিকশা চালক ও রিকশার ৩ আরোহী আহত হয়।

এসময় গুরুতর আহত রিকশা চালককে ঢাকা মেডিকেলে নিয়ে যাওয়া হয়। আর অন্য পথচারীরা রিকশা আরোহীদের স্থানীয় হাসপাতালে নিয়ে যায়।

শেরে বাংলানগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) জানে আলম মুন্সি জানান, ন্যাম ভবনের সামেন একটি সড়ক দুর্ঘটনা ঘটেছে। এতে এক রিকশা চালক ঢাকা মেডিকেলে মারা গেছেন। রিকশা আরোহী আরও কয়েকজন আহত হয়েছে বলে শুনেছি। সে বিষয়ে বিস্তারিত জানার চেষ্টা চলছে।

নিহত রিকশা চালকের সঙ্গে থাকা মোবাইল ফোনে হাফেজ আব্দুল গনি নামে এক ব্যক্তির সঙ্গে যোগাযোগ করে জানা যায় নিহতের নাম আব্বাস (৩৮)। তার বাবার নাম শাহ আলম। বাড়ি ভোলা সদর উপজেলার দক্ষিণ চর আনন্দ গ্রামে বলেও জানান ওসি।

সারাবাংলা/এসএসআর/এমও





Source link