নুসরাতের আধ্যাত্মিক পোস্ট – DesheBideshe

0
106

কলকাতা, ২১ জানুয়ারি- কলকাতার জনপ্রিয় নায়িকা নুসরাত জাহান। বিয়ের পর থেকেই তার বিচ্ছেদের গুঞ্জন শোনা যাচ্ছিল। শেষ পর্যন্ত সত্যি বিচ্ছেদের পথে হাঁটছেন এই নায়িকা এমন খবর চাউর হয়েছে।

কারণ হিসেবে আসছে সহকর্মী যশ দাসগুপ্তের সঙ্গে প্রেমের খবর। যশ-নুসরাতের ঘনিষ্ঠতার সূত্র ধরেই স্বামী নিখিল জৈনের সঙ্গে ব্যবধান তৈরি হয়েছে শোনা যাচ্ছে।
এদিকে নিখিল জৈনের সঙ্গে কী নুসরাতের সম্পর্কের টানাপোড়েন শুরু হয়েছে? এমনই গুঞ্জনের পর থেকেই নুসরাত, নিখিল এবং যশের ইনস্টাগ্রামে নজর রয়েছে নেট জনতার। কে কখন কী ধরনের স্টেটাস শেয়ার করছেন, তা নিয়ে টালিউডে জোর জল্পনাও শুরু হচ্ছে বিভিন্ন সময়ে।

আরও পড়ুন :  বিচ্ছেদ নিয়ে যা বললেন নুসরাত জাহান

এর মধ্যেই এবার নুসরাত শেয়ার করলেন একেবারে অন্য রকমের স্টেটাস। আলো হাতে নিয়ে নুসরাত বলেন, চাঁদের আলোয় আলোকিত হতে চাইলে, যেন অন্ধকারকে দূরে সরিয়ে রাখা না হয়। অন্ধকার থাকলে তবেই চাঁদের মোহময়ী আভা ছুঁয়ে দেখা যাবে বলেও মনে করেন নায়িকা।

একদম মেকআপ ছাড়া অভিনেত্রী কেন এই ধরনের স্টেটাস শেয়ার করলেন, তা নিয়ে অনেকেই বিভিন্ন প্রশ্ন তুলছেন। যদিও নুসরাত এ বিষয়ে কোনো মন্তব্য করেননি। তবে নায়িকার এমন আধ্যাত্মিক স্ট্যাটাসের কারণ কী তা ভাবিয়ে তুলেছে ভক্তদের।

সূত্র: জি নিউজ

আর/০৮:১৪/২১ জানুয়ারি

Source link