নিখোঁজ ফটোসাংবাদিক কাজলকে পরিবারের কাছে ফিরিয়ে দিন : বাংলাদেশ ন্যাপ

0
422

সংবাদ প্রকাশকে কেন্দ্র করে দৈনিক ‘মানবজমিন’-এর সম্পাদক মতিউর রহমান চৌধুরীসহ ৩২ জনের বিরুদ্ধে ডিজিটাল সিকিউরিটি অ্যাক্টে দায়ের করা মামলার অন্যতম অভিযুক্ত আলোকচিত্র সাংবাদিক ও দৈনিক পক্ষকাল পত্রিকার সম্পাদক শফিকুল ইসলাম কাজল নিখোঁজ হওয়ার ঘটনায় গভীর উদ্বেগ-উৎকন্ঠা প্রকাশ ও তীব্র নিন্দা, প্রতিবাদ ও ক্ষোভ জানিয়ে ‌দ্রুত তাকে খুজে বের করে পরিবারের নিকট ফিরিয়ে দেবোর দাবি জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ।

সোমবার (১৬ মার্চ) গণমাধ্যমে প্রেরিত এক বিবৃতিতে পার্টির চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া এ দাবি জানান।

বিবৃতিতে নেতৃদ্বয় বলেন, আলোকচিত্র সাংবাদিক শফিকুল ইসলাম কাজল নিখোঁজ হবার ৬দিন পরও তার সন্ধ্যান না পাওয়ার আইনশৃঙ্খলা রক্ষাকারি বাহিনীর স্বক্ষমতাকেই প্রশ্নবিদ্ধ করছে যা অত্যন্ত উদ্বেজনক।

তারা বলেন, কাজলকে খুঁজে বের করা ও তাকে নিরাপদে ফিরিয়ে আনতে অবিলম্বে সরকারের কার্যকর পদক্ষেপ গ্রহন করা উচিত। দেশে সাম্প্রতিক সময়ে কোনো বিশৃঙ্খলা নেই। এ অবস্থায় একজন সাংবাদিক নিখোঁজ হওয়া বড় উদ্বেগের কারণ। আমরা তাকে সুস্থভাবে ফেরত চাই। একজন গণমাধ্যম কর্মী নিখোঁজ হওয়ায় জাতিকে হতাশ করছে। কেউ এভাবে নিখোঁজ হোক এটা আমরা চাই না।

নেতৃদ্বয় আরো বলেন, কাজল গত ১০ মার্চ বিকেল ৩টায় বাসা থেকে বের হন। এরপর থেকে তার সঙ্গে আর কোনো যোগাযোগ হয়নি তার পরিবারের। তার পরিবার সহ দেশবাসীর বিশ্বাস কাজল আবারও তার পরিবারের মাঝে ফিরে আসবেন। শফিকুলকে নিয়ে তার পরিবার ও সহকর্মীরা দুশ্চিন্তা ও উৎকণ্ঠায় দিন কাটাচ্ছেন। বর্তমান প্রযুক্তির যুগে তাঁকে খুঁজে বের করা আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীর কাছে কঠিন বিষয় হতে পারে না।

নেতৃদ্বয়, সাংবাদিক কাজলকে অবিলম্বে সুস্থ অবস্থায় উদ্ধারে সরকার ও আইনশৃঙ্খলা রক্ষাকারী বাহিনীকে ত্বরিত পদক্ষেপে গ্রহণের দাবি জানান।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে