নিউজিল্যান্ড সফরে দলে না রাখতে বিসিবিকে সাকিবের চিঠি

0
106

 


ডেস্ক রিপোর্ট :: আসন্ন নিউজিল্যান্ড সফরের দলে না রাখতে বাংলাদেশ ক্রিকেট বোর্ডের কাছে অনুরোধ করেছেন জাতীয় দলের তারকা অলরাউন্ডার সাকিব আল হাসান।

তৃতীয় সন্তানের অপেক্ষায় থাকা বিশ্বসেরা এ অলরাউন্ডার পিতৃত্বকালীন ছুটি চেয়ে বিসিবিতে চিঠি দিয়েছেন। যা নিশ্চিত করেছেন বিসিবির ক্রিকেট অপারেশনস কমিটির চেয়ারম্যান আকরাম খান।

ক্রিকেটভিত্তিক জনপ্রিয় ওয়েবসাইট ক্রিকবাজে আকরাম খান বলেছেন, ‘আমরা তার (সাকিব) কাছ থেকে একটি চিঠি পেয়েছি। যেখানে সে নিউজিল্যান্ড সফর থেকে ছুটি চাইছে। কারণ তখন সে তার স্ত্রীর সঙ্গে থাকতে চায়। আমরা এ বিষয়ে এখনও সিদ্ধান্ত নেইনি।’

আপাতত মাঠের বাইরেই রয়েছেন সাকিব। দীর্ঘদিন পর সাদা পোশাকে ক্রিকেটে ফিরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে চট্টগ্রাম টেস্টের মাত্র দুইদিন মাঠে থাকতে পেরেছিলেন বাংলাদেশ দলের বিশ্বসেরা অলরাউন্ডার। ম্যাচের দ্বিতীয় দিন পাওয়া বাম ঊরুর চোটে তৃতীয়দিন থেকে আর একবারের জন্যও খেলতে মাঠে ফেরা হয়নি তার।

গতকাল (সোমবার) সিরিজের দ্বিতীয় ম্যাচের জন্য দুই দল ফিরে এসেছে রাজধানী ঢাকায়। করোনা প্রটোকলের কারণে দুই দলই একসঙ্গে হোটেল সোনারগাঁওয়ে বায়ো সিকিউর বাবলে প্রবেশ করেছে। কিন্তু সাকিব চলে যান নিজের বাসায়। বিসিবির পক্ষ থেকে আনুষ্ঠানিকভাবে জানিয়ে দেওয়া হয়েছে, দ্বিতীয় ম্যাচে খেলতে পারবেন না সাকিব।

এবার নিজ থেকেই নিউজিল্যান্ড সফরে ছুটি চেয়েছেন সাকিব। চলতি মাসের ২২ তারিখ তিন ওয়ানডে ও তিন টি-টোয়েন্টি খেলতে নিউজিল্যান্ড যাবে বাংলাদেশ দল। যেখানে ২০ মার্চ থেকে শুরু হবে ওয়ানডে সিরিজের খেলা। এরপর ২৮ মার্চ থেকে হবে টি-টোয়েন্টি সিরিজ।

Print Friendly, PDF & Email

Source link