নারীর বিশেষ অঙ্গ দেখার সময় হিন্দু মুসলিম চোখে পড়েনা

বিনোদন ডেস্কঃ টালিগঞ্জের আলোচিত অভিনেত্রী স্বস্তিকাকে ঠোঁটকাটা নায়িকা বলেই জানেন সবাই। বিভিন্ন সময়ে নানান কর্মকান্ডে নিজেকে জড়িয়ে আলোচনা সমালোচনার জন্ম দেন তিনি। এই অভিনেত্রী অমিত শুক্লার এই কর্মকান্ডের কড়া সমালোচনা করেছেন। স্বস্তিকার এ সমালোচনা প্রশংসা পাচ্ছে জনসাধারণের কাছে।

সম্প্রতি অমিত শুক্লা নামের একজন হিন্দু ব্যক্তি জোমাটোতে কিছু খাবারের অর্ডার করেন। চাহিদা অনুযায়ী প্রতিষ্ঠানটি থেকে একজন মুসলিম ডেলিভারি বয় অমিতের খাবারগুলো পৌচ্ছে দিতে যান তার বাসায়। এখানেই বেঁধেছে আপত্তি। ডেলিভারি বয় মুসলিম হওয়ায় তার হাতের খাবার অমিত শুক্লা গ্রহণ করেননি। আর সে বিষয়টি তিনি নিজেই তার সোশ্যাল মিডিয়ার অ্যাকাউন্টে জানিয়েছেন সবাইকে।

!-- Composite Start -->
Loading...

তার দেওয়া স্ট্যাটাসটি মুহুর্তের ভাইরাল হয়ে যায়। সাম্প্রদায়িক কার্মকান্ড করার দায়ে ভারতবর্ষের মানুষেরা প্রতিবাদ জানায় অমিত শুক্লার বিরুদ্ধে। অমিতকে দ্রুত যেন আইনের আওয়াত আনা হয় সেই দাবিও তুলেছেন সর্ব সাধারণ।
প্রশ্ন রেখে অমিত শুক্লার অতীতের একটি পোস্ট টেনে স্বস্তিকা বলেছেন, তসলিমা নাসরিন এবং প্রিয়াঙ্কা চোপড়ার শরীরের বিশেষ একটি অঙ্গ নিয়ে যখন আপনি মন্তব্য করেন। যখন দুই ধর্মের দুই নারীর দেহ দেখার সময় আপনার (অমিত শুক্লা) চোখে কোনো পার্থক্য ধরা পড়ে না। তখন খাবার ডেলিভারি নিতে গেলে ধর্ম কেনো চোখে পড়লো?

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.