নারীঘটিত কারণে এবার বিতর্কে শাহিন আফ্রিদি

এবার বিতর্কের জন্ম দিয়েছেন পাকিস্তানের তরুণ পেসার শাহিন শাহ আফ্রিদি। সম্প্রতি ফিরিহা নামের এক নারী টুইটারে শাহিন আফ্রিদির ভিডিও চ্যাটিংয়ের একটি স্ক্রিনশট প্রকাশ করেছেন।

সপ্তাহখানেক আগে পাকিস্তানের তারকা পেসার ইমাম-উল-হকের বিরুদ্ধেও একই রকম অভিযোগ উঠেছিল। পাকিস্তানের কিংবদন্তি ক্রিকেটার ইনজামাম-উল-হকের ভাতিজা ইমাম-উল-হক একাধিক নারীর সঙ্গে হোয়াটসঅ্যাপে কথোপকথনের স্ক্রিনশটগুলো সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হয়েগিয়েছিল।

!-- Composite Start -->
Loading...

ইমাম-উলের সেই বিতর্কের মধ্যেই আবারও ঘটল বিপত্তি। এবার বিতর্কে জড়িয়ে গেলেন তরুণ পেসার শাহিন আফ্রিদি।

ফিরিহা নামের ওই তরুণী ছবির ক্যাপশনে লিখেছেন, ‘শাহেন শাহ আফ্রিদি পরবর্তী বিগ ফিশ। কেন তারা মাঠে বরাবরই বাজে পারফরম্যান্স করে? কারণ তারা সব সময় মেয়েদের পটাতে ব্যস্ত থাকে। তারা তাদের সামাজিক সম্মান ও ক্ষমতা ব্যবহার করে নারীদের শরীর পাওয়ার জন্য। আরও প্রমাণ আপলোড করা হবে শিগগিরই।’

গত বছরের এপ্রিলে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে টি-টোয়েন্টি ক্রিকেট খেলার মধ্য দিয়ে আন্তর্জাতিকে অভিষেক হয় শাহিন আফ্রিদির। ক্রিকেটের সংক্ষিপ্ত ফরম্যাটে প্রত্যাশিত পারফরম্যান্সের সুবাদে সুযোগ হয় ওয়ানডে ও টেস্ট খেলার।

সদ্য শেষ হওয়া বিশ্বকাপে পাকিস্তানের হয়ে খেলা ১৯ বছর বয়সী এই তরুণ পেসার ইতিমধ্যে ৩টি টেস্ট, ১৯টি ওয়ানডে ও ১০টি টি-টোয়েন্টি ম্যাচ খেলে ৬৬টি উইকেট শিকার করেছেন।

মতামত দিন

Post Author: bdnewstimes