jacklin_dance

নাচতে গিয়ে জ্ঞান হারালেন জ্যাকুলিন!

ডান্স ফ্লোর মাতাতে বলিউড অভিনেত্রী জ্যাকুলিন ফার্নান্দেজের জুড়ি নেই। এই অভিনেত্রীই এবার নাচতে গিয়ে জ্ঞান হারিয়ে ফেলেছেন। বিষয়টি অবাক করার মতো হলেও এটাই সত্যি। জানা গেছে, ‌‌‘ড্রাইভ’ ছবির ‘কর্মা’ গানের সিকোয়েন্সে অসুস্থ শরীরে ডান্স করতে গিয়ে অজ্ঞান হয়ে পড়েন জ্যাকুলিন।

ভারতীয় গণমাধ্যম ইন্ডিয়া টাইমসের খবরে বলা হয়েছে, অসুস্থ শরীরে পায়ে ব্যথা নিয়ে হাই হিল পড়ে ‘কর্মা’ গানে নেচেছিলেন শ্রীলঙ্কান বংশোদ্ভূত এই অভিনেত্রী। সে সময়ই অজ্ঞান হওয়ার ঘটনা ঘটে।

!-- Composite Start -->
Loading...

জ্যাকুলিনের কথায়, ‘অসুস্থ শরীরে দুদিন ধরে সকাল-রাতে গানের শ্যুট করেছি। পায়েও প্রচণ্ড ব্যথা ছিল। তবে এখন পর্দায় এই গানে নিজেকে দেখার জন্য অধীর অপেক্ষায় রয়েছি।’

ছবির পরিচালক তরুণ মানসুখানি বলেন, নাচের সিকোয়েন্সেই শুধু নয়, ছবির অ্যাকশন দৃশ্যেও মনপ্রাণ ঢেলে সকাল-রাতে শুটিং সেরেছেন জ্যাকুলিন। অভিনেত্রীর কাজে বেজায় খুশি বলেও জানান তিনি।

জানা গেছে, জ্যাকুলিন ফার্নান্দেজ ও সুশান্ত সিং রাজপুতের নতুন ছবি ‘ড্রাইভ’-এর প্রথম গান ‘মাখনা’ ইতিমধ্যে মুক্তি পেয়েছে। করণ জোহরের প্রযোজনায় সেপ্টেম্বরে ছবিটি মুক্তি পাবে। আর নভেম্বরে হবে নেটফ্লিক্সে মুক্তি।

মতামত দিন

Post Author: bdnewstimes