নওগাঁর ৬ ভিআইপি করোনা মুক্ত

0
343

নয়ন বাবু, সাপাহার (নওগাঁ): করোনা আক্রান্ত এমপি শহীদুজ্জামান সরকারের সংস্পর্শে আশা আরো দুই এমপি ও ডিসি, এসপিসহ ৬ ভিআইপি করোনা মুক্ত।
রাত ৮ টার দিকে নওগাঁ স্বাস্থ্য বিভাগের কর্মকর্তারা বিষয়টি নিশ্চিত করেছেন।
ভিআইপি ৬ জন হলেন- নওগাঁ-৬ আসনের এমপি ইসরাফিল আলম, নওগাঁ-৩ আসনের এমপি সলিম উদ্দিন তরফদার, জেলা আওয়ামী লীগের সভাপতি মুক্তিযোদ্ধা আব্দুল মালেক, নওগাঁর জেলা প্রশাসক হারুন অর রশিদ, পুলিশ সুপার আব্দুল মান্নান ও সিভিল সার্জন ডা: আখতারুজ্জামান।
নওগাঁর ডেপুটি সিভিল সার্জন ডা: মঞ্জুর মোরশেদ জানান, করোনা আক্রান্ত এমপি শহীদুজ্জামান সরকারের সংস্পর্শে আশায় ৬ ভিআইপিসহ সদর উপজেলা থেকে গেল ৪ মে মোট ২২ জনের নমুনা সংগ্রহ করা হয়।

মনুনাগুলো সংগ্রহের পর ওই দিনই পরীক্ষার জন্য আইইডিসিয়ারে পাঠানো হয়। সেগুলোর মধ্যে ১৯ টির পরীক্ষা সম্পন্ন হয়েছে, যার সবগুলোই করোনা মুক্ত বলে জানানো হয়েছে।
প্রসঙ্গত, গেল ২৭ এপ্রিল নওগাঁ জেলা প্রশাসকের সম্মেলন কক্ষে অনুষ্ঠিত একটি কনফারেন্সে যোগ দিয়েছিলেন নওগাঁ-২ (ধামইরহাট-পত্নীতলা) আসনের এমপি শহীদুজ্জামান সরকার । ১ মে শহীদুজ্জামানের শরীরে করোনা ভাইরাস সনাক্ত হওয়ার পর ওই কনফারেন্সে অংশ নেয়া সকলের নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য পাঠিয়েছিলো স্বাস্থ্য বিভাগ।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে