নওগাঁর সাপাহার থানার ওসি আব্দুল হাই পবিত্র ঈদ-উল-আযহার শুভেচ্ছা জানিয়েছেন

0
116

-ঈদ মানে খুশির দিন। কিন্তু বাংলাদেশ পুলিশ সেই দিনটিতেও পরিবারকে ছেড়ে প্রতিনিয়ত দেশের সেবায় মানুষের সেবায় কাজ করেন। করোনা মহামারী দুর্যোগ মোকাবেলায় পুলিশের অবদান অপরিসীম। এই মহৎ মনের মানুষটি রাজশাহীর মোহনপুর এলাকায় করোনার শুরুর লগ্ন থেকে মানুষের মাঝে নিরলস পরিশ্রম করে সেবা দিয়েছেন।

নওগাঁর সাপাহার থানার অফিসার ইনচার্জ (ওসি) আব্দুল হাই বাংলাদেশ পুলিশ, সাপাহার উপজেলাবাসী ও দেশবাসীর উদ্দেশ্য বলেন, এই ঈদে সর্বস্তরের মানুষ ঘরে থাকুন, নিজে বাঁচুন, দেশকে বাঁচান। এবার পবিত্র ঈদুল আযহা এমন একটি সময়ে সমাগত, যখন মহামারি করোনাভাইরাসে আক্রান্ত সমগ্র বিশ্ব।

আমাদের পরিবার-পরিজন বন্ধু-বান্ধব পরিচিতজন অনেকেই আক্রান্ত। আমরা অনেকেই করোনাভাইরাসে আপনজনকে হারিয়েছি। অর্থনৈতিক কর্মকাণ্ড স্থবির হয়ে পড়েছে। দীর্ঘদিন ঘরবন্দি থেকে মানুষের জীবন হয়ে উঠেছে দুর্বিষহ। এমনই সময় পবিত্র ঈদ এসেছে আনন্দের বার্তা নিয়ে। তাই জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপন করতে হবে।

পারস্পরিক ভ্রাতৃত্ববোধ, সামাজিক দায়বদ্ধতা ও দায়িত্বশীল আচরণ অনুশীলন এবং করোনা সংক্রমণ নিয়ন্ত্রণে শারীরিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে চলার মধ্য দিয়েই শান্তিপূর্ণভাবে পালিত হোক পবিত্র ঈদুল আযহা।

দেশবাসী সহ সাপাহার উপজেলা বাসীকে শুভেচ্ছা জানিয়ে তিনি আরো বলেন, ঈদ উল আযহা মহান সৃষ্টিকর্তার এক পবিত্র উপহার। ঈদের আনন্দকে ঐক্যের সুদৃঢ় বন্ধনে পরিণত করে মুসলিম উম্মাহ সামনের দিকে এগিয়ে যাবে এটাই আমার কামনা। ঈদের প্রত্যয় হোক ধনী-গরিবের ব্যবধান গোছানোর, জুলুম নিপীড়ণ থেকে জনগণের মুক্তির। সাপাহার উপজেলা বাসীকে অামার পক্ষ থেকে পবিত্র ঈদুল আযহার শুভেচ্ছা জানাচ্ছি। করোনাভাইরাস সংক্রমণ প্রতিরোধে জনসমাগম এড়িয়ে সচেতনতার সঙ্গে ঘরে অবস্থান করেই ঈদ উদযাপনে সাপাহার বাসীর প্রতি আহ্বান জানিয়েছেন ওসি আব্দুল হাই।

সর্বশেষে ওসি আব্দুল হাই বলেন, বাংলাদেশের সকল পুলিশ এবং দেশবাসীকে জানাই ঈদের আন্তরিক শুভেচ্ছা ও অভিনন্দন। ঈদ মোবারক।

মতামত

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে