ধনী হতে চান? ৪৩ দিন বালিশের নীচে এই জিনিসটি রাখুন

জীবনে সবাই সুখ, সমৃদ্ধি, ধনী হওয়ার পিছনে দৌড়ায়, এতে কেউ সেই সুখের স্বর্ণের হরিণ ধরতে পারে আর কেউ ব্যর্থতা গ্লানি মাথায় নিয়ে ঘুরেন।

হিন্দুশাস্ত্র মতে তুলসী গাছকে অতি পবিত্র মানা হয়। হিন্দু দেবদেবীর পুজোয় তুলসী পাতা ব্যবহার করা হয়। শাস্ত্র মতে যেমন তুলসী পাতার গুরুত্ব রয়েছে, ঠিক তেমন ভেষজ কাজেও এর গুরুত্ব অপরিসীম।
বাড়ির সদর সামনে যদি তুলসী গাছ রাখা হয়, তা হলে বাড়ির ভেতর কোনও নেগেটিভ শক্তি প্রবেশ করতে পারে না। বাড়িকে জীবাণু মুক্ত রাখতে এবং বাড়িতে পজিটিভ এনার্জি বাড়াতে তুলসী গাছ রাখা অপরিহার্য।
প্রতি দিন সকালে স্নান করে তুলসী গাছে জল ঢাললে আর্থিক উন্নতির সঙ্গে জীবন যাপনও সুন্দর ও স্বাভাবিক হয়ে ওঠে। তুলসী গাছ দিয়ে এই উপায়টি করলে জীবনে অনেক রকম সুফল পাওয়া যাবে।

!-- Composite Start -->
Loading...

উপায়টি হল:
রাতে ঘুমানোর আগে বালিশের নীচে চারটি তুলসী পাতা রাখতে হবে। সকালে ঘুম থেকে উঠে দুটো পাতা একটা কৌটোর মধ্যে ভরুন এবং ভাল জায়গায় তুলে রেখে দিন। অপর দুটো পাতা খেয়ে নিন। এই প্রক্রিয়াটি পর পর ৪৩ দিন করতে হবে। ৪৩ দিন হয়ে যাওয়ার পর কৌটোর মধ্যে থাকা তুলসী পাতাগুলো কোনও প্রবাহমান জলে ভাসিয়ে দিন।

এই প্রক্রিয়াটি করার ফলাফল:
• রাতে বালিশের নীচে তুলসী পাতা রাখলে সমস্ত নেগেটিভ চিন্তা ভাবনা মাথা থেকে চলে যায় এবং মন ও মস্তিষ্কে পজিটিভ চিন্তা ভাবনা বৃদ্ধি পায়।

• জীবনে আর্থিক উন্নতি ঘটে এবং সৌভাগ্য আপনার নিত্য সঙ্গী হয়।
• পারিবারিক দিকে সুখ শান্তি বজায় থাকে এবং দাম্পত্য জীবন সুখের হয়।
• মনে কোনও দুশ্চিন্তা থাকলে তা চলে যায় এবং খারাপ স্বপ্ন দেখা বন্ধ হয়।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.