দেশ ও গণতন্ত্র গভীর সংকটে নিপতিত : রেজাউল করিম রীবন

0
134

বাংলাদেশ ন্যাপ রংপুর বিভাগীয় সাংগঠনিক সম্পাদক ও মহানগর আহ্বায়ক মো. রেজাউল করিম রীবন বলেন, দেশ ও গণতন্ত্র গভীর সংকটে নিপতিত। চলছে হরিলুট। আর এই লুটপাটে সহায়তা করছে খোদ সরকার। কোটি কোটি ডলার পাচার হচ্ছে এবং বিদেশে সেকেন্ড হোম গড়ে তুলছে এই লুটপাটকারীরা। এখনই এদের থামাতে হবে। গণতন্ত্র হুমকির মুখে।

শুক্রবার (১২ মার্চ) রংপুরের ধাপে দলীয় কার্যালয়ে ন্যাপ’র সাবেক চেয়ারম্যান জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়র ৪২তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ রংপুর মহানগর আয়োজিত স্মরণসভা ও দোয়া অনুষ্ঠানে সভাপতির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

তিনি বলেন, জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়ার প্রদর্শিত পথে মানুষের গণতান্ত্রিক অধিকার প্রতিষ্ঠার লক্ষে আগামী দিনে লড়াইয়ের সামনে থাকতে হবে। এবারের সংগ্রাম হবে মুক্তিযুদ্ধের স্বপ্নস্বাধ বাস্তবায়নের সংগ্রাম। যুগে যুগে কালে কালে মানুষের জয় হয়েছে। মেহনতি মানুষের জয় অনিবার্য।

তিনি জাতীয় নেতা মশিউর রহমান যাদু মিয়ার অমর স্মৃতির প্রতি শ্রদ্ধা জানিয়ে বলেন, গণতন্ত্র প্রতিষ্ঠায় যে দলটিকে প্রতিষ্ঠিত করেছিলেন তিনি, নিজের দলের প্রতীক তুলে দিয়েছেন তাদের হয়তো মনেই নেই যাদু মিয়া নামে কেউ ছিলেন তাদের জন্মের বেদনার সাথে। আর এই জন্য তাদের অবশ্যই ইতহাসের দায় শোধ করতে হবে।

বাংলাদেশ ন্যাপ রংপুর মহানগর আহ্বায়ক রেজাউল করিম রীবনের সভাপতিত্বে ও যুগ্ম আহ্বায়ক যুবরাজ চৌধুরীরর সঞ্চলনায় আলোচনায় অংশগ্রহন করেন সাবেক কাউন্সিলর আমিনুর রহমান, আবু তালেব, একরামুল হক, খোরশেদ আলম, ওমর ফারুক, হায়দার চৌধুরী, শেখ ইমতিয়াজ সিদ্দিকী, মোঃ হাবিব, মোঃ নুর আলম, মোঃ গোলাম মোস্তফা, মোঃ আব্দুর রউফ, মোঃ ময়নাল হোসেন, মোঃ এনামুল হক, মোঃ আসলাম হোসেন প্রমুখ।