দুঃস্থদের মাঝে খাদ্য বিতরণ করল আ. লীগের বন ও পরিবেশ উপ কমিটি

128


সিনিয়র করেসপন্ডেন্ট

ঢাকা: জাতীয় শোক দিবস ও জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৬তম শাহাদতবার্ষিকীতে দুঃস্থ-অসহায় মানুষের মাঝে খাবার বিতরণ করেছেন আওয়ামী লীগের বন ও পরিবেশ উপ কমিটি। সোমবার (১৬ আগস্ট) দুপুরে রাজধানীর শাহবাগে খাদ্য বিতরণ কর্মসূচী অনুষ্ঠিত হয়।

অনুষ্ঠানে নিজ হাতে খাবার তুলে দেন বন ও পরিবেশ উপ কমিটির সদস্য সচিব এবং বন ও আওয়ামী লীগের পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেন।

দেলোয়ার হোসের বলেন, বঙ্গবন্ধু হত্যাকাণ্ডে জড়িত ছিল জিয়াউর রহমান। তিনিই পরবর্তীতে খুনি ও স্বাধীনতা বিরোধীদের রাজনৈতিকভাবে লালন-পালন করে প্রতিষ্ঠা করেছিলেন। ইতিহাসের জঘন্যতম এই হত্যাকাণ্ডে জড়িতদের বিচার হয়েছে। এটা জাতির কাছে স্বস্তির। তবে এখনো অনেক খুনি বিদেশে পালিয়ে আছে, তাদের দ্রুত দেশে এনে বিচার করতে হবে।

আওয়ামী লীগের বন ও পরিবেশ সম্পাদক দেলোয়ার হোসেনের সভাপতিত্বে ২১ নম্বর ওয়ার্ড আওয়ামী লীগের সভাপতি মতি লাল রায়, ২১ নম্বর ওয়ার্ড কমিশনার আসাদুজ্জামান আসাদ, আওয়ামী যুবলীগের সদস্য মো. জসিম উদ্দিন, আওয়ামী লীগের বন ও পরিবেশ কমিটির সদস্য মিজানুর রহমান লিটন, রেজা ইসলাম, উৎপল সাহা, মিজানুর রহমান রুবেল, চার্লস সিমসন, মাসুম শরীফ নিরব, আরেফিন সিদ্দিক সুজন, হাবিবুর রহমান হাবিব, মাহমুদুল হাসান, আতিকুর রহমান শাহজাহান, আল আমিন জসিম, রফিকুল ইসলাম সুজনসহ অনেকেই এসময় উপস্থিত ছিলেন।

সারাবাংলা/ইএইচটি/এসএসএ





Source link