তিশার সঙ্গে খালেদ মাহমুদ সুজনের মিউজিক ভিডিও ভাইরাল (ভিডিও)

0
138

ঢাকা, ০২ এপ্রিল – সামাজিক যোগাযোগমাধ্যমের এই যুগকে অনেকে ‘ভাইরাল’ যুগ বলে সম্বোধন করে। এই যুগে ভাইরাল হয়ে অনেকেই রাতারাতি তারকা বনে গেছেন। আবার অনেকে নিজে থেকেই ভাইরালের পথ বেছে নিয়েছে। বলছি সম্প্রতি তিশার সাথে সুজনের একটি মিউজিক ভিডিও ভাইরালের কথা। যদিও মিউজিক ভিডিওটি অনেক আগের বানানো। কিন্ত খালেদ মাহমুদ সুজন বলেই পুরোনো ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে ভার্চ্যুয়াল দুনিয়ায়। শেয়ার হতে থাকে ঝড়ের বেগে।

আরও পড়ুন : ‘পঞ্চপান্ডব’ ছাড়া ১৫ বছর পর মাঠে বাংলাদেশ দল!

এছাড়া বিশ্বসেরা অলরাউন্ডার সাকিব আল হাসান ও মাশরাফি বিন মর্তুজার ভিন্ন ভিন্ন সাক্ষাৎকারের কারণে উত্তাল দেশের ক্রিকেট। এরই মধ্যে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি) ও এর বেশ কিছু কর্মকা’ণ্ড নিয়ে কথা বলেছেন সাকিব ও মাশরাফি। দেশের ক্রিকেট উন্নয়নে বোর্ডের কর্তাব্যক্তিদের অবদানের বিষয়ে সরাসরি প্রশ্ন তুলেছেন তারা। এমনিতে বোর্ডের কর্তাব্যক্তিদের সমালোচনা করলেও সাকিব-মাশরাফি দুজনই প্রশংসা করেছেন বিসিবির গেম ডেভেলপমেন্ট কমিটির চেয়ারম্যান খালেদ মাহমুদ সুজনের।

এদিকে খালেদ মাহমুদ সুজন খেলোয়াড় জীবনে যতটুকু পরিচিতি পেয়েছিলেন, তার চেয়ে অনেক বেশি পরিচিতি পেয়েছেন পরিনত বয়সে এসে। ক্যাসিনা কান্ড, লাইভের আগে সিগারেটসহ নানা বিষয়ে আলোচিত সমালোচিত ‘গতিদানব’ খ্যাত সুজন। এবার তিনি ভাইরাল হলেন তিশার সাথে মিউজিক ভিডিও করে।

উল্লেখ্য, তিশার সাথে সুজনের একটি মিউজিক ভিডিও বেশ ভাইরাল হয়েছে। যদিও মিউজিক ভিডিওটি অনেক আগের বানানো। কিন্ত খালেদ মাহমুদ সুজন বলেই পুরোনো ভিডিও দ্রুত ছড়িয়ে পড়ে ভার্চ্যুয়াল দুনিয়ায়। শেয়ার হতে থাকে ঝড়ের বেগে।

সূত্র : বিডি২৪লাইভ
এন এইচ, ০২ এপ্রিল

Source link