তলানির দলের কাছে ধাক্কা খেলো বায়ার্ন

0
68

বুন্দেস লিগায় পয়েন্ট টেবিলে তলানিতে থাকা দল আর্মিনিয়া রুখে দিয়েছে শীর্ষে থাকা চ্যাম্পিয়ন বায়ার্ন মিউনিখকে। ৬ গোলের শ্বাসরুদ্ধকর এই ম্যাচে পিছিয়ে থেকে শেষপর্যন্ত পয়েন্ট ভাগাভাগি করে মাঠ ছেড়েছে বায়ার্ন।

সোমবার রাতে বায়ার্নের ঘরের মাঠ অ্যালিয়াঞ্জ অ্যারেনায় খেলাটি শেষ হয় ৩-৩ গোলে। বুন্দেস লিগায় টানা ৫ ম্যাচ পর পয়েন্ট খুইয়ে মাঠ ছাড়তে হয়েছে বাভারিয়ান্সদের।

পয়েন্ট খোয়ালেও খুব একটা সমস্যা হয়নি। ২১ ম্যাচে ৪৯ নিয়ে সবার ওপরে বায়ার্ন। সমান ম্যাচে তাদের থেকে ৫ পয়েন্ট কমে দ্বিতীয় স্থানে আছে আরবি লিপজিগ। অন্যদিকে আর্মিনিয়ার অবস্থান ১৮ দলের মধ্যে ১৬ নম্বরে।

আরও পড়ুন : গুরুত্বপূর্ণ তিন পয়েন্ট পেল চেলসি

ম্যাচের শুরুতেই মিশেল ব্লাপের গোলে এগিয়ে যায় আর্মিনিয়া। প্রথমার্ধের ৯ মিনিটে ব্লাপের গোলে আর্মিনিয়া এগিয়ে গেলে মরিয়া হয়ে ওঠে বায়ার্ন। গোল শোধের জন্য প্রাণপণ লড়াইয়ের মধ্যেই আরও একটি গোল হজম করে বসে চ্যাম্পিয়নরা। ৩৭ মিনিটে দ্বিতীয় গোলটি করেন অ্যামোস পিয়েপার।

২-০ গোলের সমীকরণ নিয়ে বিরতিতে যায় দুই দল। ফেরার পর ৩ মিনিটের মধ্যে ১টি গোল শোধ করেন লেভানডভস্কি। ৪৮ মিনিটে এই গোলের পরের মিনিটেই আবার এগিয়ে যায় আর্মিনিয়া। দলের হয়ে তৃতীয় গোলটি করেন ক্রিশ্চিয়ান গেবাউর।

তবে বেশিক্ষণ পিছিয়ে থাকতে হয়নি। ৫৭ মিনিটে করেনটিন তেলিসু ও ৬৯ মিনিটে আলফোনসো ডেভিসের গোলে সমতা নিয়ে আসে বায়ার্ন। বাকি সময়ে কোনো দলই দেখা পয়নি গোলের।

সূত্র : রাইজিংবিডি
এন এইচ, ১৬ ফেব্রুয়ারি

Source link