ঢাকায় আসছেন “ডন”,দেশজুড়ে হইচই

বিনোদন ডেস্কঃ ভারতের সিনেমা জগতে অন্যতম সম্মানজনক ও জনপ্রিয় পুরস্কার ফিল্মফেয়ার পুরস্কার। চমকপ্রদ খবর হলো এবার এই পুরস্কার চালু হতে যাচ্ছে বাংলাদেশেও। ঢালিউডের সিনেমা, শিল্পী-কলাকুশলীদের কাজকে বিচার করে পুরস্কৃত করা হবে। এই অনুষ্ঠানের জন্য বাংলাদেশে আসবেন বাংলা ও হিন্দি সিনেমার দুই সুপারস্টার শাহরুখ খান ও প্রসেনজিৎ চট্টোপাধ্যায়।

আগামীকাল ২৯ আগস্ট প্রধানমন্ত্রী শেখ হাসিনার সঙ্গেও তাদের বৈঠকের শিডিউল ঠিক করা আছে বলে জানা গেছে। ১৯৫৪ সাল থেকে ভারতের প্রভাবশালী গণমাধ্যম টাইমস অব ইন্ডিয়ার ম্যাগাজিন ‘ফিল্মফেয়ার’-এর আয়োজনে এই পুরস্কার দেয়া হচ্ছে।

!-- Composite Start -->
Loading...

সবকিছু ঠিক থাকলে আগামী বছরের মার্চেই বাংলাদেশে অনুষ্ঠিত হবে ফিল্মফেয়ার পুরস্কারের আসর। আগামী ১৭ মার্চ বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের শততম জন্মবার্ষিকী। ধারণা করা হচ্ছে, এই বিশেষ দিনকে ঘিরেই আয়োজিত হতে পারে ফিল্মফেয়ার পুরস্কারের বাংলাদেশি আসর।

আর এই অনুষ্ঠানে যোগ দিতে দ্বিতীয়বারের মতো বাংলাদেশে আসবেন বলিউড বাদশাহ শাহরুখ খান। এর আগে ২০১০ সালে বাংলাদেশ মাতিয়ে গিয়েছিলেন শাহরুখ। অন্তর শোবিজের আয়োজনে একটি কনসার্টে অংশ নিয়েছিলেন তিনি। তার সঙ্গে ছিলো রানি মুখার্জি, অর্জুন রামপাল।

প্রসঙ্গত, বাংলাদেশের পাশাপাশি নেপাল ও ব্যাংককেও ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠিত হওয়ার পরিকল্পনা করা হচ্ছে। আর বলিউডের আগামী ফিল্মফেয়ার অ্যাওয়ার্ড অনুষ্ঠান অনুষ্ঠিত হতে যাচ্ছে ভারতের আসামে।

মতামত দিন

Post Author: newsdesk

A thousand enemies is not enough; a single enemy is. There is nothing as a ‘harmless’ enemy.