ঠাকুরগাঁওয়ে ভাতিজিকে বেঁধে তরুণীকে প্রেমিকের গণধর্ষণ, গ্রেপ্তার-৪

0
1152

ঠাকুরগাঁও প্রতিনিধিঃঠাকুরগাঁও সদর উপজেলায় এক তরুণীকে ধর্ষণের অভিযোগে চারজনকে গ্রেপ্তার করেছে পুলিশ। সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম আটকের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেপ্তার ব্যক্তিরা হলেন- জেলার রাণীশংকৈল উপজেলার উত্তর মহেশপুর গ্রামের আব্দুল জলিলের ছেলে বাবুল (১৯), একই এলাকার খলিলুর রহমানের ছেলে সোহেল রানা (২০), নুনতোর বাবুপাড়া গ্রামের শামসুদ্দীনের ছেলে রমজান আলী (১৯) ও ঝাড়বাড়ি মোহাম্মদপুর গ্রামের মোসলেম উদ্দীনের ছেলে পইদুল ইসলাম (২২)।

জানা যায়, এক মাস আগে ধর্ষণের শিকার তরুণীর সঙ্গে বাবু ওরফে বাবুলের মোবাইল ফোনে পরিচয় ও প্রেমের সম্পর্ক গড়ে ওঠে। পরবর্তীতে গত শনিবার (২৭ ফেব্রুয়ারি) বিকেল তিনটার দিকে খালার বাড়িতে যাওয়ার কথা বলে ওই তরুণী কাশিয়াডাঙ্গা ব্রিজে বাবুলের সঙ্গে দেখা করতে যায়। সেখান থেকে বাবুল, তার বন্ধু সোহেলসহ অপরিচিত চার থেকে পাঁচজন ওই তরুণী ও তার ভাতিজিকে অপহরণ করে নিয়ে যায়।

পরবর্তীতে ভগত গাজী মুরগির খামারে ওই তরুণীর ভাতিজিকে আটকে রেখে তরুণীকে পাশের আমবাগানে নিয়ে তারা ধর্ষণ করে। এ ঘটনার পরদিন ওই তরুণীর পরিবারের পক্ষ থেকে ঠাকুরগাঁও সদর থানায় একটি ধর্ষণ মামলা দায়ের করা হয়।

ঠাকুরগাঁও সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) তানভিরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করেন। তিনি বলেন, ‘অভিযোগ পেয়ে তাৎক্ষণিক অভিযান চালিয়ে চারজনকে গ্রেপ্তার করা হয়েছে। অন্যান্য আসামিদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে।