ঠাকুরগাঁওয়ে ন্যাশনাল পিপলস পার্টির প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা

78

গৌতম চন্দ্র বর্মন, ঠাকুরগাঁওঃ ঠাকুরগাঁওয়ে ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) ১৪তম প্রতিষ্ঠাবার্ষিকী উপলক্ষে আলোচনা সভা অনুষ্ঠিত হয়েছে। মঙ্গলবার (১৯ জুলাই) সকাল ১১টায় করোনাভাইরাসের কারণে সামাজিক দূরত্ব ও স্বাস্থ্যবিধি মেনে এনপিপির দলীয় কার্যালয়ে এ আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় সভাপতিত্ব করেন ন্যাশনাল পিপলস পার্টির (এনপিপি) ঠাকুরগাঁও জেলার সাধারণ সম্পাদক মো. রাশেদ আলম। এ সময় প্রধান অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দলের কেন্দ্রীয় নির্বাহী কমিটির সাংগঠনিক সম্পাদক ও ঠাকুরগাঁও জেলার সভাপতি শাফি আল আসাদ। বিশেষ অথিতি হিসেবে উপস্থিত ছিলেন দলের সদর উপজেলা সভাপতি মো. রাজিউর ইসলাম রাজু। এ আলোচনা সভায় আরও উপস্থিত ছিলেন মো. রবু, মো. শাহীন, মো. দবিরুল ইসলাম, কনক রায় প্রমুখ। 

দলের ঠাকুরগাঁও জেলার সভাপতি শাফি আল আসাদ বলেন, ‘বর্তমানে প্রজাতন্ত্রের মালিক সাধারণ নাগরিকেরা সোনার বাংলা গড়ার অংশগ্রহণে অনীহায় ভুগছে। ভোট দিতে আমাদের অনাগ্রহ। প্রতিবাদে আমরা অনুপস্থিত। এমনকি সাধুবাদ জানাতেও আমাদের জড়তা। আমাদের এই মৌনতায় ঘুষ, দুর্নীতি, ভেজাল, মাদকসহ সব ঘাতকই আজ দানব রুপে মূর্তিমান।’

এ সময় তিনি সোনার বাংলা বিনির্মাণে মুক্তিযুদ্ধের চেতনা, জাতীয়তাবাদ ও ধর্মীয় মূল্যবোধের ভিত্তিতে বিকল্প রাজনৈতিক শক্তি গড়ে তোলার আহ্বান জানান। এছাড়া আলোচনা সভা শেষে করোনায় মৃত এবং আক্রান্তদের সুস্থতা কামনা করে বিশেষ দোয়া মোনাজাত করা হয়।