ট্রেইলার দেখে অভিনেতা অনুপম খেরের বিরুদ্ধে মামলা

বিনোদন ডেস্ক
ভারতের বর্তমানে সবচেয়ে সমালোচিত ছবি ‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’। সম্প্রতি ছবির প্রথম ট্রেইলার প্রকাশের পর থেকেই শুরু হয়েছে নানা বিতর্ক। এর জেরেই গতকাল বুধবার ছবির প্রযোজক ও পরিচালকসহ মূল চরিত্রে থাকা অভিনেতা অনুপম খেরসহ আরও কয়েকজনের বিরুদ্ধে মামলা করা হয়েছে।

জি নিউজের প্রতিবেদনে বলা হয়েছে, বিহারের মুজফফরপুরের চিফ জুডিশিয়াল ম্যাজিস্ট্রেটের আদালতে মামলা দায়ের করেছেন আইনজীবী সুধীর কুমার ওঝা। মামলায় অনুপম খেরসহ ছবির সঙ্গে জড়িত আরও কয়েকজনের বিরুদ্ধে ভাবমূর্তি নষ্ট করার অভিযোগ তোলা হয়েছে।

!-- Composite Start -->
Loading...

‘দ্য অ্যাক্সিডেন্টাল প্রাইম মিনিস্টার’ ছবিতে প্রাক্তন প্রধানমন্ত্রী মনমোহন সিং ও তার প্রাক্তন মিডিয়া উপদেষ্টা সঞ্জয় বারুরের চরিত্রে অভিনয় করেছেন অনুপম খের ও অক্ষয় খান্না। মামলার আবেদনকারী সুধীর কুমার ওঝার অভিযোগ, ছবিতে দুজনেরই ভাবমূর্তি নষ্ট হয়েছে। আবেদনে তার আরও অভিযোগ, ‘এটা আমাকে এবং আরও অনেককে আঘাত করেছে।’

মামলাকারীর আরও অভিযোগে রয়েছে, ছবিতে ইউপিএ চেয়ারপারসন সোনিয়া গান্ধী, রাহুল গান্ধী ও প্রিয়াঙ্কা বঢ়রার চরিত্রে যারা অভিনয় করেছেন, তাতেও ভাবমূর্তি নষ্ট করা হয়েছে। সিনেমার প্রযোজক ও পরিচালকের বিরুদ্ধেও মামলা করেছেন সুধীর কুমার ওঝা।

আদালত মামলাটি গ্রহণ করে আগামী ৮ জানুয়ারি সাব-ডিভিশনাল জুডিশিয়াল ম্যাজিস্ট্রেট কোর্টে মামালাটির শুনানির দিন ধার্য করেছেন।

মতামত দিন

Post Author: bdnewstimes