টেস্ট স্ট্যাটাস পাওয়ায় নারী ক্রিকেট দলকে বাংলাদেশ ন্যাপ’র অভিনন্দন

0
71

টেস্ট স্ট্যাটাস পাওয়ায় বাংলাদেশের নারী ক্রিকেট টিমকে অভিনন্দন ও শুভেচ্ছা জানিয়েছে বাংলাদেশ ন্যাশনাল আওয়ামী পার্টি-বাংলাদেশ ন্যাপ চেয়ারম্যান জেবেল রহমান গানি ও মহাসচিব এম. গোলাম মোস্তফা ভুইয়া।

শুক্রবার (২ এপ্রিল) গণমাধ্যমে প্রেরিত এক অভিনন্দন বার্তায় নেতৃদ্বয় বাংলাদেশ নারী ক্রিকেট টিম, কোচ এবং বোর্ড কর্মকর্তাদের প্রতিও অভিনন্দন জানিয়ে বলেন, স্বাধীনতার সূবর্ণজয়ন্তীতে বাংলাদেশের নারীদের এই অর্জন অহংকার ও গৌরবের।

তারা বলেন, বাংলাদেশ নারী ক্রিকেট দলের টেস্ট স্ট্যাটাস পাওয়ায় প্রমান হলো বাংলাদেশের নারীরা এখন আর পিছিয়ে নেই। তারা বিশ্বের সাথে তালমিলিয়ে ক্রিকেটের মত জনপ্রিয় খেলায় নিজের অবস্থান প্রতিষ্ঠিত করতে পেরেছে। যা আগামী দিনে নারীদের আরো বেশী অর্জনে উৎসাহিত করবে। আগামী দিনে নারী ক্রিকেট দল বিশ্ব ক্রিকেটে গৌরবোজ্জল ঐতিহ্য রচনা করতে স্বক্ষম হবে।

নেতৃদ্বয় বলেন, টেস্ট স্ট্যাটাস পাওয়া নিঃসন্দেহে আমাদের নারী ক্রিকেটের জন্য আনন্দের ও গৌরবের সংবাদ। আর এই টেস্ট স্ট্যাটাসের মাধ্যমে বাংলাদেশের নারী ক্রিকেটের পূর্ণতা হলো।

উল্লেখ্য, বৃহস্পতিবার আইসিসির এক বিজ্ঞপ্তিতে পূর্ণ সদস্য দেশের নারী দলকে টেস্ট স্ট্যাটাস দেয়ার সিদ্ধান্তের কথা জানিয়েছে। পূর্ণ সদস্য দেশ হিসেবে বাংলাদেশ নারী ক্রিকেট দলও টেস্ট স্ট্যাটাস পেয়েছে।