টিকা নিলেন সাবেক বিমান মন্ত্রী শাহজাহান কামাল

0
75

জহিরুল ইসলাম শিবলু, লক্ষ্মীপুর প্রতিনিধি :: করোনা ভাইরাসের (কোভিড ১৯) টিকা নিয়েছেন সাবেক বিমান পরিবহন ও পর্যটন মন্ত্রী লক্ষ্মীপুর সদর-৩ আসনের সংসদ সদস্য এ কে এম শাহজাহান কামাল।

সোমবার বেলা সাড়ে ১১ টার দিকে লক্ষ্মীপুর সদর হাসপাতালের টিকা দান কেন্দ্রে তিনি পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে টিকা নেন। টিকা নিয়ে তিনি সাংবাদিকদের জানান, আমি যে ভ্যাকসিন নিয়েছি তা আমি বুঝতেই পারিনি। সম্পূর্ণ সুস্থ্য আছি। কোনো সমস্যা নেই।

এ সময় সাবেক বিমান মন্ত্রী বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা অত্যান্ত সফলভাবে করোনা টিকা ব্যবস্থাপনা করেছেন ও নিয়ন্ত্রণে রেখেছেন। বিশ্বের উন্নত দেশগুলো যখন ভ্যাকসিন পেয়েছে বাংলাদেশও সেই সময় পেয়েছে। এটা প্রধানমন্ত্রীর অক্লান্ত প্রচেষ্টা ও জনগণের প্রতি তার ভালবাসার নিদর্শন। যার ফলশ্রুতিতে দ্রুত দেশে ভ্যাকসিন এসেছে।

এখনো যারা দ্বিধাদ্বন্দ্বে আছেন ভ্যাকসিন নিবে কিনা এবং এর পার্শ্বপ্রতিক্রিয়া নিয়ে গুজব ছড়ানো বিষয়ে তিনি বলেন, আমি বলবো যারা এই ভ্যাকসিন নিয়ে গুজব ছড়াচ্ছে তারা জনগণের শত্রু। প্রাণ রক্ষাকারী ভ্যাকসিন নিয়ে যারা গুজব ছড়ায়, তারা কোনদিনও এদেশের জনগণকে ভালবাসে না।
বাংলাদেশের জনগণ সিদ্ধান্ত নিতে ভুল করে না। তারা গুজব উপেক্ষা করে টিকা নিয়ে প্রমাণ করেছে যে, টিকায় কোনো পার্শ্বপ্রতিক্রিয়া নেই। টিকায় কোনো অসুবিধা হয় না। স্বতঃস্ফূর্তভাবে টিকা নিয়ে তারা বিএনপির মুখোশ উন্মোচন করে দিয়েছে যে, তারা সব সময় মিথ্যাচার করে। তিনি সকলকে কোনো প্রকার গুজবে কান না দিয়ে দ্রুত নিবন্ধন প্রক্রিয়া সম্পন্ন করে টিকা গ্রহণের আহ্বান জানান। এ ছাড়া দেশের আপামর জনসাধারণের জন্য করোনা টিকা নেয়ার সুব্যবস্থা করায় প্রধানমন্ত্রীর প্রতি ধন্যবাদ জ্ঞাপন এবং কৃতজ্ঞতা প্রকাশ করেন।

এ সময় উপস্থিত ছিলেন সিভিল সার্জন ডা. আবদুল গফফার, সদর উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডা. মো. নিজাম উদ্দিন, সদর হাসপাতালের আবাসিক মেডিকেল অফিসার ডা. আনোয়ার হোসেন।

Print Friendly, PDF & Email

Source link