টিআইবি ঢাকা ইয়েস-২: ডেপুটি লিডার তিতুমীর কলেজের সাখাওয়াত

0
88

ডেস্ক রিপোর্ট:: বার্লিন ভিত্তিক ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনালের বাংলাদেশী শাখা ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ (টিআইবি)। দুর্নীতির বিরুদ্ধে লড়াইয়ের জন্য নিবেদিত নাগরিক সমাজ সংস্থা টিআইবি এর যুব সংগঠন টিআইবি ঢাকা ইয়েস (ইয়ুথ এনগেজমেন্ট এন্ড সাপোর্ট)।

ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশের সহযোগী সংগঠন ইয়েস গ্রুপ ঢাকা ইয়েস-২ শাখার নতুন কমিটি গঠন করা হয়েছে। বুধবার (২৪ ফেব্রুয়ারী) ঢাকা ইয়েস-২ গ্রুপ এর নিয়মিত অনলাইন মিটিংয়ে সর্বোচ্চ ভোট প্রাপ্ত জগন্নাথ বিশ্ববিদ্যালয় পড়ুয়া মো. এনামুল হাসান কাওছারকে টিম লিডার, তিতুমীর কলেজের শিক্ষার্থী মোঃ সাখাওয়াত হোসেন তুষার এবং শৈলী বিশ্বাসকে ডেপুটি লিডার করে কমিটি ঘোষণা করা হয়।

টিআইবির আউটরিচ অ্যান্ড কমিউনিকেশন বিভাগের প্রোগ্রাম ম্যানেজার, টিআইবি ঢাকা ইয়েস-২ এর কোর্ডিনেটর এবং উক্ত নির্বাচনের নির্বাচন কমিশনার অর্চি বিশ্বাস, নবনির্বাচিত লিডার ও ডেপুটি লিডারবৃন্দের নাম ঘোষণা করেন।

এসময় তিনি দুর্নীতিবিরোধী তৎপরতা আরও বৃদ্ধি পাবে বলে আশাবাদ ব্যক্ত করেন। নতুন কমিটিকে স্বাগত জানান ঢাকা ইয়েস-২ সদ্য বিদায়ী লিডার ইয়াসিন হোসেন রাকিব এবং ডেপুটি লিডার ফারাজানা নওরীন মিতুসহ গ্রুপের সকল সদস্যবৃন্দ।

প্রসঙ্গত, ঢাকা বিশ্ববিদ্যালয় অধিভূক্ত সরকারি তিতুমীর কলেজের অর্থনীতি বিভাগে মাস্টার্স শেষ পর্বে অধ্যয়ন করছেন সাখাওয়াত হোসেন তুষার। তিনি ট্রান্সপারেন্সি ইন্টারন্যাশনাল বাংলাদেশ এর যুব সংগঠন ঢাকা ইয়েস-২ গ্রুপের ডেপুটি লিডার হিসেবে পর পর দুই বার নির্বাচিত হয়েছেন। পড়াশোনার পাশাপাশি ছেলেবেলা থেকেই তিনি বিভিন্ন সামাজিক ও স্বেচ্ছামূলক কাজের সঙ্গে জড়িত।

Print Friendly, PDF & Email

Source link