ঝিনাইদহ শহরের পর এবার ঝিনাইদহ র‌্যাব-৬’র অভিযানে শেখপাড়া বাজার থেকে বিপুল পরিমাণ নকল ও সরকারী ঔষধ সহ গ্রেফতার ১

0
230

তারেক জাহিদ, ঝিনাইদহঃ
বর্তমানে সারা বিশ্ব ব্যাপী নভেল করোনা ভাইরাস মহামারী আকার ধারণ করায় জ্বর, ঠান্ডা, কাশি, গলাব্যাথার ঔষধের চাহিদা ঔষধের বাজারে ব্যাপক ভাবে বৃদ্ধি পেয়েছে। এ নাজুক পরিস্থিতিকে কাজে লাগিয়ে এক ধরনের অসাধু ব্যবসায়ীরা অধিক মুনাফা লাভের আশায় বিপুল পরিমানে ভেজাল ঔষধ বাজারে সরবরাহ ও বিক্রয় করে আসছে।

এরই ধারাবাহিকতায় ১৩ এপ্রিল র‌্যাব-৬’র কোম্পানী কমান্ডার অতিরিক্ত পুলিশ সুপার মোঃ মাসুদ আলম এর নেতৃত্বে ঝিনাইদহ র‌্যাব ক্যাম্পের চৌকস আভিযানিক দল ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন শেখপাড়া বাজারস্থ এলাকায় ভেজাল বিরোধী অভিযান পরিচালনা করেন।

বর্তমান বিশ্বব্যাপী করোনা ভাইরাস মহামারী আতঙ্কে ঠান্ডা, কাশি, জ্বর, মাথাব্যাথা ও গলাব্যথার ঔষধের চাহিদা বৃদ্ধি পাওয়ায়। উক্ত করোনা ভাইরাসকে কেন্দ্র করে একজন অসাধু মুনাফাভোগী ব্যবসায়ী নকল ও সরকারী ঔষধ (গনপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের সম্পদঃ যাহা বিক্রয় যোগ্য নয় লেখা) বিক্রয় করিয়া আসিতেছে।

এরই ধারাবাহিকতায় ১৩ এপ্রিল ২০২০ তারিখ ১৭.৩০ ঘটিকার সময় ঝিনাইদহ জেলার শৈলকুপা থানাধীন শেখপাড়া বাজার মের্সাস দয়াল ফার্মেসী হতে ০১ জন নকল ও সরকারী ঔষধ বিক্রয়কারী গৌতম কুমার বিশ্বাস (৫০), পিতা- মৃত দয়াল চন্দ্র বিশ্বাস, সাং- শেখপাড়া, থানা- শৈলকুপা, জেলা- ঝিনাইদহকে গ্রেফতার করতে সক্ষম হয়।

গ্রেফতারকৃত আসামীর নিকট হতে Tablet 140 Pieces, Lumona Tablet 230 Pieces, Calbo-D Tablet 210 Pieces, Ruchi ton Syrap 19 Btl, Napa ExtraTablet 360 Pieces, Seclo-20 Tablet 40 Pieces, Librazol 100 ml Injection 15 Pieces, Pantonix Tablet 14 Pieces, 01 টি মোবাইল সেট ও ০২ টি সীম কার্ড উদ্ধার করা হয়। পরবর্তীতে উক্ত উদ্ধারকৃত আলামত ও গ্রেফতারকৃত আসামীকে ঝিনাইদহ জেলার শৈলকুপা থানায় হস্তান্তর করতঃ ১৯৭৪ সালের বিশেষ ক্ষমত আইনের ২৫/২৫-ঈ(ফ) ধারার মামলা দায়ের করা হয়।৪ সালের বিশেষ ক্ষমত আইনের ২৫/২৫-ঈ(ফ) ধারার মামলা দায়ের করা হয়।

একটি উত্তর ত্যাগ

আপনার মন্তব্য লিখুন দয়া করে!
এখানে আপনার নাম লিখুন দয়া করে