জোয়া আখতারের পরের ছবিতে কোনও স্টার কাস্ট নেই, তা হলে অভিনয় করছেন কারা?

28


#মুম্বই: জোয়া আখতার (Zoya Akhtar) তাঁর নতুন প্রোজেক্টের জন্য কাকে কাকে নিতে চলেছেন তা নিয়ে ইতিমধ্যে জল্পনা শুরু হয়ে গিয়েছে। সূত্রের খবর, জোয়া আখতারের পরবর্তী প্রযোজনায় অভিনয় করবেন সিদ্ধান্ত চতুর্বেদী (Siddhant Chaturvedi), অনন্যা পান্ডে (Ananya Panday) এবং আদর্শ গৌরব (Adarsh Gourav)।

কয়েক মাস আগে জানা গিয়েছিল যে আখতারের পরবর্তী ছবিতে অভিনয়ের জন্য অনন্যা পান্ডেকে বাছা হয়েছে। এছাড়াও গলি বয়-এর (Gully Boy) তারকা সিদ্ধান্ত চতুর্বেদী এবং দ্য হোয়াইট টাইগার (The White Tiger) খ্যাত আদর্শ গৌরবকে পুরুষ অভিনেতা হিসেবে বাছা হয়েছে। তবে এঁদের চরিত্র সম্পর্কে তেমন বিশেষ কিছু জানা যায়নি। সিদ্ধান্ত চতুর্বেদী জোয়ার সঙ্গে গলি বয় ছবিতে কাজ করেছেন, অনন্যা ও আদর্শ প্রথমবারের মতো কাজ করবেন।

দ্য হোয়াইট টাইগারে (The White Tiger) অভিনয়ের জন্য BAFTA পুরস্কারের জন্য মনোনিত হয়েছিলেন আদর্শ গৌরব। অরবিন্দ আদিগার (Aravind Adiga) এই একই নামের বইয়ের উপর ভিত্তি করে তৈরি এই সিনেমায় মূল চরিত্রে অভিনয় করেন গৌরব। পার্শ্বচরিত্রে ছিলেন প্রিয়াঙ্কা চোপড়া জোনাস (Priyanka Chopra Jonas) সহ অন্যান্য বলিউড তারকারা। Netflix-এ মুক্তি পেয়েছিল এই ছবিটি। ছবিটির এক্সিকিউটিভ প্রডিউসার ছিলেন প্রিয়াঙ্কা। একটি সংবাদ সূত্রের খবর অনুযায়ী, জোয়া আখতারের ছবিতে অভিনয় করতে রাজি হয়েছেন তিন জনই এবং তাঁদের সঙ্গে চুক্তির কাজ শুরু হয়ে গিয়েছে। যদিও এই বছর নতুন ছবির কাজ শুরু হবে কি না তাতে সন্দেহ আছে। কারণ, সবটাই কোভিড ১৯-এর পরিস্থিতির উপর নির্ভর করছে।

শকুন বাত্রার (Shakun Batra) পরের ছবিতে সিদ্ধান্ত চতুর্বেদী এবং অনন্যা পান্ডেকে দেখা যাবে, ওই একই ছবিতে থাকছেন দীপিকা পাডুকোন (Deepika Padukone)। এই ছবিটির প্রযোজনা করবে ধর্মা প্রোডাকশনস (Dharma Productions)। অনন্যা পাণ্ডের শেষ সিনেমা ‘খালি পিলি’তে (Khaali Peeli) চাঙ্কি পাণ্ডের (Chunky Pandey) কন্যাকে দেখা গিয়েছিল ঈশান খট্টরের (Ishaan Khattar) সঙ্গে। ‘খালি পিলি’তে অনন্যার লুকের বেশ প্রশংসা হয়েছিল। সিনেমাটি OTT-তে রিলিজ হয়েছিল। দক্ষিণী সুপারস্টার, তেলেগু অভিনেতা বিজয় দেবেরাকোন্ডার (Vijay Deverakonda) সঙ্গে একটি ছবিতে অভিনয় করেছেন এই অভিনেত্রী। একের পর ছবিতে নিজের অভিনয় দিয়ে মন জয় করেছেন অনন্যা পান্ডে, জায়গা পাকা করে নিয়েছেন বলিউডে।



Source link