জেল হত্যা দিবস উপলক্ষে নব নির্বাচিত সভাপতি আকুলের পক্ষ থেকে কামারুজ্জামান হেনার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি

0
133

লিয়াকত রাজশাহী ব্যুরোঃ আজ ৩রা নভেম্বর জেল হত্যা দিবস। রাজশাহীতে জেল হত্যা দিবস উপলক্ষে জাতীয় চার নেতার অন্যতম রাজশাহীর কৃতি সন্তান শহীদ এ.এইচ.এম. কামারুজ্জামান হেনার সমাধিস্থলে শ্রদ্ধাঞ্জলি নিবেদন পুষ্পস্তবক অর্পণ ও বিদেহী আত্মার শান্তি কামনা করে দোয়া ও মোনাজাত করেন পবা উপজেলার হড়্গ্রাম ইউনিয়নের ৯ নং ওয়ার্ডের সভাপতি ও মেম্বার পদপ্রার্থী মোঃ আকুল হোসেন।

এসময় মেম্বার পদপ্রার্থী মোঃ আকুল হোসেন বলেন, ইতিহাসের নৃশংসতম হত্যাকাণ্ড জেলহত্যার ৪৫ বছর পার হয়ে গেলেও এখনো এই হত্যা মামলার রায় কার্যকর হয়নি। এই হত্যাকাণ্ডের রায় অতিদ্রুত কার্যকর করার দাবী আজও প্রতিধ্বনিত হচ্ছে। এই হত্যার বিচার করার মধ্যে দিয়ে জাতি কলঙ্কমুক্ত হবে। আগামী প্রজন্মকে এ দেশের প্রকৃত ইতিহাস জানতে হবে। বীর বাঙালিরা রক্তদিয়ে যুদ্ধ করে এদেশ স্বাধীন করে ছিলো। আমরা চাই স্বাধীনতার বাংলাদেশ, আমরা চাই বঙ্গবন্ধুর বাংলাদেশ।
এ সময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন নব নির্বাচিত সাধারণ সম্পাদক মোঃ আলী ও পবা উপজেলার হড়্গ্রাম ইউনিয়নের ৭ নং ওয়ার্ড আওয়ামী লীগের সাবেক সভাপতি ও সাধারণ সম্পাদক পদপ্রার্থী মোঃ জাকির হোসেন স্থানীয় নেতা সোহাগ হোসেন সহ বিভিন্ন ওয়ার্ডের নেতৃবৃন্দ ।