জামালপুরে পুলিশের সকল বিটে একযোগে সম্প্রীতি  সমাবেশ অনুষ্ঠিত 

67


অসম্প্রদায়িক বাংলাদেশ গড়ার লক্ষ্যে জামালপুর জেলা পুলিশ সুপার  নাছির উদ্দিন আহমেদ এর সার্বিক তত্ত্বাবধানে জামালপুর জেলার সকল থানা এলাকার ৯৩ টি বিটে বিট পুলিশিং কার্যক্রমের অংশ হিসেবে একযোগে “সম্প্রীতি সমাবেশ” এর আয়োজন করা হয়।

২১ অক্টোবর বৃহস্পতিবার জামালপুর  পৌরসভার বগাবাইদ ১১/১২ নং বিটে এই সম্প্রীতি সমাবেশ অনুষ্ঠিত হয়েছে। অনুষ্ঠানে জামালপুর জেলা পুলিশ সুপার বলেন জামালপুর জেলায় সাম্প্রদায়িক অপশক্তির তৎপরতা প্রতিরোধ করার জন্য সর্ব-স্তরের সাধারণ জনগণকে সতর্ক দৃষ্টি রাখার আহ্বান করেন। যেকোনো মূল্যে দেশের হাজার বছরের সাম্প্রদায়িক সম্প্রীতির ঐতিহ্য সমুন্নত রাখার জন্য আহ্বান জানান। কোন অপ্রীতিকর ও উস্কানিমূলক ঘটনা নজরে আসলে তাৎক্ষণিক সংশ্লিষ্ট থানা ও জামালপুর জেলা পুলিশ কন্ট্রোল রুম এবং  পুলিশ সুপার  জানানোর জন্য বিশেষ ভাবে অনুরোধ করেন। সামাজিক যোগাযোগ মাধ্যম ব্যবহারের ক্ষেত্রে সবাইকে সতর্ক থাকতে বলেন এবং কোন প্রকার উস্কানিমূলক পোস্ট থেকে বিরত থাকতে বলেন। এছাড়াও প্রয়োজনে পুলিশ কন্ট্রোল রুম এর ফোন নাম্বার ০১৩২০-১০৬০৯৮ এই নাম্বারে জনগণকে প্রয়োজনীয় তথ্য প্রদান ও যোগাযোগ করতে আহ্বান জানান হয়।

এসময় অতিরিক্ত পুলিশ সুপার (সদর সার্কেল)  জাকির হোসেন সুমন, পৌর মেয়র ছানুয়ার হোসেন ছানু, ওসি সদর  রেজাউল ইসলাম খান ও স্থানীয় রাজনৈতিক নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।



Source link