জাফর আহমেদ শিমুল ও ওয়াহিদ তাওসিফ এর নেতৃত্বে ডিআইইউ সাংবাদিক সমিতি

0
80

ইসমাম হোসেন, ডিআইইউ প্রতিনিধি:: ঢাকা ইন্টারন্যাশনাল ইউনিভার্সিটি সাংবাদিক সমিতির (ডিআইইউ) ১৬ সদস্যের নতুন কমিটি ঘোষণা করা হয়েছে। নতুন কমিটির সভাপতি হিসেবে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের জাফর আহমেদ (শিমুল) এবং সাধারণ সম্পাদক হিসেবে নির্বাচিত হয়েছেন ইংরেজি বিভাগের শিক্ষার্থী ওয়াহিদ তাওসিফ মুছা।

করোনা কালিন সময়ে শিক্ষা প্রতিষ্ঠান বন্ধ থাকায় এক অনলাইন মিটিংয়ের মাধ্যমে ডিআইইউ সাংবাদিক সমিতির ২০২০-২০২১ সেশনের নতুন কমিটি ঘোষণা করা হয়।

মঙ্গলবার (৫ জানুয়ারি) ডিআইইউ সাংবাদিক সমিতির প্রধান উপদেষ্টা ফাইজুল-হক নোমান, সদ্য উপদেষ্টা মাসুদুর রহমান ও সদ্য উপদেষ্টা ইউসুফ আল রাকিব স্বাক্ষরিত ডিআইইউ সাংবাদিক সমিতির ১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটি কে আগামী এক বছরের জন্য অনুমোদন দেওয়া হয়।

১৬ সদস্য বিশিষ্ট কার্যকরী কমিটির সভাপতি দৈনিক অধিকার, সাপ্তাহিক শীর্ষ খবর ও দেশের খবরের জাফর আহমেদ শিমুল, সহ সভাপতি পূর্ব পশ্চিমের মকবুল হোসাইন। সাধারণ সম্পাদক একুশে টেলিভিশন ও জাগো নিউজের ওয়াহিদ তাওসিফ মুছা, যুগ্ম সাধারণ সম্পাদক পিবিএন-২৪ এর মাহমুদুল হাসান ও দ্য ডেইলি ক্যাম্পাসের সাদিয়া তানজিলা সানভি।

এছাড়াও নতুন কমিটির অন্যান্য সদস্যরা হলেন সাংগঠনিক সম্পাদক রাইজিংবিডির সিরাজাম মুনিরা, দপ্তর ও প্রচার প্রকাশনা সম্পাদক দৈনিক দিনের শুরুর কাজী ফিরোজ আহমেদ। সহকারী প্রচার ও প্রকাশনা সম্পাদক দৈনিক কালের সংবাদের সাজিদ হাসান।

অর্থ সম্পাদক সময় জার্নাল ও ইউনাইটেড নিউজ-২৪ এর ইসমাম হোসেন। শিক্ষা বিষয়ক সম্পাদক বিডিনিউজ গ্লোবালের তানজিলা আক্তার লিজা। নারী বিষয়ক সম্পাদক ভার্সিটি ভয়েসের ইসরাত জাহান। সাহিত্য ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক দৈনিক আলোকিত ভোরের জাহিদ হাসান পিয়াস। ক্রীড়া সম্পাদক দ্য ক্যাম্পাস টুডেএর মিহাদুল ইসলাম মিজান।

কার্যনির্বাহী সদস্য দৈনিক আলোকিত ভোরএর ইএম রাহাত ইসলাম, ইনিউজ-৭১ এর রুহুল আমিন ও পিআরবি নিউজ-২৪ এর তানভীর রহমান।

Print Friendly, PDF & Email

Source link