জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯ উপলক্ষে আজ নগরীর জিইসি মোড়ে চালক, হেলপার, যাত্রী, পথচারী সকলের উদ্দেশ্য সচেতনতামূলক ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন

জাতীয় নিরাপদ সড়ক দিবস-২০১৯ উপলক্ষে আজ নগরীর জিইসি মোড়ে চালক, হেলপার, যাত্রী, পথচারী সকলের উদ্দেশ্য সচেতনতামূলক ও উদ্বুদ্ধকরণ কর্মসূচি পালন করেছি।

লাইসেন্সধারী চালক, লাইসেন্সধারী ও হেলমেট পরিহিত বাইকারদের ফুলেল শুভেচ্ছা জানিয়ে সম্মানিত করেছি। সাথে ছিলো মজার মজার উপহার। যাত্রী ও চালকদের মাঝে সচেতনতামূলক লিফলেট বিতরণ করা হয়েছে। উপহার থেকে বঞ্চিত হননি যাত্রীরাও!

!-- Composite Start -->
Loading...

যাত্রীদের সাথে কথা বলে তাদেরকে সড়ক নিরাপত্তার বিষয়ে সচেতন করার চেষ্টা করেছি। আমরা মোটরসাইকেল থেকে শুরু করে সিএনজি অটোরিক্সা, প্রাইভেট কার, বাস সবধরনের যানবাহনের চালকদের লাইসেন্স চেক করেছি। আশার কথা হলো, একজন সিএনজি চালক ছাড়া বাকি সবার কাছে লাইসেন্স পেয়েছি। এটা আসলেই একটা সুখকর অভিজ্ঞতা। চালক, যাত্রী, পথচারী সকলেই আমাদের কর্মসূচিকে স্বাগত জানিয়েছেন, স্বতঃস্ফূর্তভাবে সাড়া দিয়েছেন।

ফুল, চকলেট, চিপস পেয়ে সবাই খুব খুশি। আজকের সচেতনতামূলক কর্মসূচিতে উপস্থিত ছিলেন নিরাপদ সড়ক চাই, চট্টগ্রাম মহানগরীর সভাপতি এস. এম. আবু তৈয়বসহ তাঁর টিম; ক্যাব, চট্টগ্রাম এর প্রতিনিধিবৃন্দ ও সচেতন শিক্ষার্থীবৃন্দ। সকলের প্রতি আমার কৃতজ্ঞতা।

মতামত দিন

Post Author: bdnewstimes