জাতীয় চার নেতার জন্য দোয়া করলো ওলামা লীগ

0
165

স্টাফ করেসপন্ডেন্ট

জেল হত্যা দিবসে জাতীয় চারনেতার রূহের মাগফেরাত কামনা করে দোয়া মাহফিলের আয়োজন করেছে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ।

মঙ্গলবার (৩রা নভেম্বর) বাদ আসর জাতীয় মসজিদ বায়তুল মোকাররমে বাংলাদেশ আওয়ামী ওলামা লীগ জাতীয় সম্মেলন প্রস্তুতি আহ্বায়ক কমিটির উদ্যোগে এ দোয়া মাহফিল অনুষ্ঠিত হয়।

দোয়ায় জাতীয় চার নেতার রুহের মাগফিরাত কামনার পাশাপাশি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানসহ ১৫ আগস্টে নিহত সকলের জন্য বিশেষ দোয়া করা হয়। এছাড়াও আওয়ামী লীগ সভাপতি ও প্রধানমন্ত্রী দেশরত্ন শেখ হাসিনার সুস্বাস্থ্য-দীর্ঘায়ু কামনা করা হয়।

দোয়া মাহফিলের পূর্বে ওলামা লীগের নেতারা বলেন, জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্বপ্ন বাস্তবায়নের জন্য প্রধানমন্ত্রী শেখ হাসিনা নিরলসভাবে পরিশ্রম করে যাচ্ছেন। সুখ-সমৃদ্ধি, মানবিক বাংলাদেশ নির্মাণের কাজ করে যাচ্ছে। আল্লাহ তাকে নেক হায়াত দান করুন।

দোয়া মাহফিলে উপস্থিত ছিলেন, ওলামা লীগের সম্মেলন প্রস্তুতি কমিটির সদস্য সচিব মুফতী মাসুম বিল্লাহ নাফিয়ী, মুখপাত্র ক্বারী মাওলানা আসাদুজ্জামান, যুগ্ম আহ্বায়ক হাফেজ মাওলানা আনোয়ার হোসেন জুয়েল, মুফতী আব্দুল আলিম, বিজয়নগরী, হাফেজ মাওলানা সাইফুল ইসলাম, মাওলানা আনোয়ার শাহ, মাওলানা এডভোকেট তাজুল ইসলাম, হাফেজ মাওলানা শামীম আহমেদ, মাওলানা আকতার হোসেন, মাওলানা ইদ্রীস চৌধুরী, মাওলানা জহিরুল ইসলাম, সুফী আব্দুল করিমসহ প্রমূখ।