জাতীয় শোক দিবস উপলক্ষে মেহেরপুর যুবলীগের বর্ধিত সভা অনুষ্টিত।

580

মেহেরপুর প্রতিনিধি। জাতীয় শোক দিবস ১৫ ই আগাস্ট উপলক্ষে মেহেরপুর জেলা যুবলীগের বর্ধীত সভা অনুষ্ঠিত হয়েছে। শুক্রবার বিকেলে পৌর হলরুমে
বধিত সভা অনুষ্ঠিত হয়। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পৌর মেয়র ও জেলা যুবলীগের আহ্বায়ক মাহফুজুর রহমান রিটন।
স্বাগত বক্তব্য দেন বাংলাদেশ আওয়ামী যুবলীগের মেহেরপুর আহবায়ক কমিটির সভাপতি মাহফুজুর রহমান রিটন।
স্বাগত বক্তব্যে জেলা যুবলীগের আহ্বায়ক রিটন বলেন, ১৫ আগষ্ট সম্পর্কে জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবর রহমানের স্বপরিবারের হত্যা করে জাতিকে ধ্বংস করেছে । এই আগষ্ট মাস বাংলাদেশ আওযামীলীগের একটা শোকের মাস। এই মাসে আওয়ামীলীগ পরিবারের প্রতি বাংলাদেশের বিপক্ষের একটি গোষ্ঠী বারবার আঘাত হেনেছে তাদেরকে প্রতিহত করার জন্য সবাইকে সজাগ থাকার আহব্বান জানান।
তিনি আরো বলেন , করোনার এই সময়ে স্বাস্থ্য বিধি মেনে প্রতেক ইউনিয়নের আওয়ামী যুব লীগের সভাপতি ও সাধারন সম্পাদকের উদ্দেশ্যে বলেন শোক দিবস উপলক্ষে দুস্থ মানুষের মাঝে খাবার বিতরন বা মিলাদ মাওফিল আয়োজন করবে এবং প্রত্যকে নিজ নিজ সামর্থ অনুযায়ী শোক দিবস সুষ্ঠ ভাবে পালন করার জন্য অনুরোধ করেন । তিনি আরো বলেন শোক দিবস পালনে যেন কোন ধরনের খারাপ অবস্থার পরিস্থিতি সৃষ্টি না হয় সেদিকে সবাইকে সজাগ দৃষ্টি রাখার অনুরোধ করেছেন।
অনুষ্ঠানের শুরুতে ১৫ই আগষ্ট উপলক্ষে সবাই দাড়িয়ে ১ মিনিট নিরবতা পালন করেন।
জেলা যুবলীগের আহ্বায়ক কমিটির সদস্য সাজেদুর রহমান সাজুর সঞ্চালনায় উপস্থিত ছিলেন জেলা যুবলীগের সদস্য মাহবুব হাসান ডালিম, ইয়ানুস আলী, আমানুর রহমান সোহেল, সাইদুর রহমান উজ্জল, রোকনুজ্জামান মতিন, সদর উপজেলা যুবলীগের যুগ্ম আহ্বায়ক মিজানুর রহমান অপু, আমঝুপি ইউনিয়নের সভাপতি চমন, সাধারণ সম্পাদক তারিকুল ইসলাম, বারাদি ইউনিয়ন সভাপতি রিংকু মাহমুদ সাধারণ সম্পাদক আলহামদু, পিরোজপুর ইউনিয়নের সভাপতি ইস্কেন্দার মাহমুদ বিপ্লব, সাধারণ সম্পাদক ওয়াসিম হোসেন স্বপন, কুতুবপুর ইউনিয়ন যুবলীগের সভাপতি হাজি সাইফুল ইসলাম, সাধারণ সম্পাদক রায়হানুজ্জামান মুন্টু, বাগোয়ান ইউনিয়নের সভাপতি আজিজুর রহমাস মংলা, সাধারন সম্পাদক
বাবুল মল্লিক, মোনাখালি ইউনিয়নের সভাপতি আব্দুল খালেক, সাধারন সম্পাদক শান্তি রাজ, দারিয়াপুর ইউনিয়ন সভাপতি আহসান, সাধারণ সম্পাদক লিংকন, মহাজনপুর ইউনিয়নের সভাপতি মফিজুর রহমান মজনু, সাধারন সম্পাদক মিঠু, বুড়িপোতা ইউনিয়নের সভাপতি উজ্জল হোসেন, সাধারন সম্পাদক রুমেল মোল্লা, জেলা ছাত্রলীগের সাবেক সাধারণ সম্পাদক জুয়েল রানা সহ যুবলীগের অন্যান্য নেতৃবৃন্দ উপস্থিত ছিলেন।