জননেত্রী শেখ হাসিনার কারণে সহজে টিকা পাচ্ছে জনগণ : ভূমিমন্ত্রী

0
91

চট্টগ্রাম, ০৭ মার্চ – করোনা আসবে তা কখনো কল্পনা করিনি কেউ। আমাদের এক প্রকার কবরের ভিতর বন্দি করে রেখেছিল এ করোনা। অনেক কাছের আত্মীয় স্বজন হারিয়েছি আমরা। এখন করোনা অনেক নিয়ন্ত্রণে। উন্নত অনেক রাষ্ট্রের তুলনায় বাংলাদেশে করোনা টিকা সহজলভ্য হয়েছে।

জননেত্রী শেখ হাসিনার বিচক্ষণতার কারণে মানুষ টিকা পাচ্ছে। এখনো যারা টিকা নেননি আমি বলবো সকলের উচিত এ টিকা নেওয়া। টিকা নেওয়ার পরও মাস্ক পরতে হবে। নিজেকে এবং পরিবারকে নিরাপদ রাখার জন্য টিকা নেয়ার পরও মাস্ক পরিধান করার আহ্বান জানিয়েছেন ভূমিমন্ত্রী সাইফুজ্জামান চৌধুরী জাবেদ এমপি।

আরও পড়ুন : যুক্তরাষ্ট্র থেকে চট্টগ্রাম বন্দরে এলো ট্রেনের ৮টি ইঞ্জিন

শনিবার দুপুরে কর্ণফুলী উপজেলার জুলধায় এইচ এম স্টীল এন্ড ইন্ডাস্ট্রি লিমিটেডের আনুষ্ঠানিক উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে এ আহবান জানান।

ভূমিমন্ত্রী বলেন, দেশ ও জাতির জন্য এ পরিবারের অনেক অবদান আছে। মনজু সাহেবকে আমি আমার মুরব্বি হিসাবে দেখি। আমাকে যখন প্রথম বললেন জায়গা নিলেন ইন্ডাস্ট্রি করবেন আমি তখন তাকে সব ধরনের সহযোগিতা করবো। তিনি নীরবে সব কাজ করেছেন, সবাইকে ম্যানেজ করেছেন বলে মনে হয়। আমার কাছে কোনো অভিযোগ আসেনি। চট্টগ্রামের জন্য অত্যন্ত গুরুত্বপূর্ণ কর্ণফুলী, এখানে অনেক ভারী ইন্ডাস্ট্রি হয়েছে। এ ইন্ডাস্ট্রি মাধ্যমে এ অঞ্চলের অগ্রযাত্রা আরো বেগবান হবে। অনুরোধ করবো এলাকার যারা লোকাল আছে তাদের যেন কর্মসংস্থানে অগ্রাধিকার দেয়া হয়।

এইচ এম স্টীল এন্ড ইন্ডাস্ট্রি লিমিটেডের চেয়ারম্যান সাবেক সিটি মেয়র এম মনজুর আলমের সভাপতিত্বে বিশেষ অতিথি ছিলেন সীতাকুণ্ডের সংসদ সদস্য দিদারুল আলম, ইউনাইটেড কমার্শিয়াল ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক শওকত জামিল, হাবিবুর রহমান, এইচ এম স্টীলের মহাব্যবস্থাপক নিপুন চৌধুরী, জিএম বোরহান উদ্দিন আহমেদ।

সূত্র : প্রতিদিনের সংবাদ
এন এইচ, ০৭ মার্চ

Source link