জনগনের আস্থা অর্জন করতে চাই :নাজমুল ইসলাম মিঠু

0
85

মোঃসাইফুল ইসলামঃলক্ষ্মীপুর জেলা প্রতিনিধিঃ জনগনই সকল ক্ষমতার মূল উৎস। ক্ষমতা ক্ষণস্থায়ী। কিন্তু জনগনের ভালোবাসা মানুষকে বছরের পর বছর বাঁচিয়ে রাখে। আমিও জনগনের মাঝে বেঁচে থাকতে চাই। জনগনের আস্থা অর্জন করে জনগনের জন্য কাজ করে যাচ্ছি ভবিষ্যতেও করবো। যদি আগামী ইউনিয়ন নির্বাচনে ভোটের সুষ্ঠু পরিবেশ থাকে তাহলে আমি নির্বাচন করবো এবং ইনশাল্লাহ বিপুল ভোটে জয় লাভ করবো। জয়ী হলে আমার প্রথম লক্ষ্য থাকবে জনগন যাতে তাদের সঠিক সেবা পায় সেটা নিশ্চিত করা। যুব সমাজকে মাদকমুক্ত রাখা এবং তারা যাতে আত্ননির্ভর হতে পারে সে বিষয়ে খেয়াল রাখা।
আসন্ন ইউপি নির্বাচন নিয়ে আশা ব্যক্ত করে এসব কথা বলেন, রায়পুর উপজেলার ৩নং চর মোহনা ইউনিয়ন পরিষদের সাবেক ২বারের নির্বাচিত চেয়ারম্যান জেডএম নাজমুল ইসলাম মিঠু।
জেডএম নাজমুল ইসলাম মিঠু রায়পুর উপজেলার ৩নং চর মোহনা ইউনিয়নের দক্ষিন রায়পুর গ্রামের বাগানি বাড়ির মৃত মাওলানা মাজহারুল ইসলামের ছেলে। এছাড়া তিনি রায়পুর উপজেলা বিএনপি’র সাধারন সম্পাদক।
জানা যায়, জেডএম নাজমুল ইসলাম মিঠু ৩নং চর মোহনা ইউনিয়নের চেয়ারম্যান থাকাকালিন ব্যাপক উন্নয়ন কাজ করেছেন। তিনি চেয়ারম্যান নির্বাচিত হওয়ার পর ইউনিয়ন ব্যাপি প্রায় ৪০কি.মি রাস্তা পাকা করেছেন, ১০ কি.মি রাস্তা সলিং করেছেন। তার সময়ে ইউনিয়নের ১৩টি প্রাথমিক বিদ্যালয়ের নতুন ভবন হয়েছে। এছাড়াও দক্ষিন চর মোহনায় নতুন প্রাথমিক বিদ্যালয় স্থাপন করেছেন। প্রায় ১৩টি নতুন মসজিদও তার হাত ধরে হয়েছে। ব্রীজ কালভার্ট যখন যেখানে প্রয়োজন হয়েছে করে দিয়েছেন। এখনও তিনি থেমে থাকেন নি। এলাকার গরিব দুঃখীদের জন্য তিনি কাজ করে যাচ্ছেন। করোনাকালিও তিনি প্রায় ১৫’শ পরিবারের মাঝে খাবার বিতরণ করেছেন।
আগামী নির্বাচনের বিষয়ে তিনি বলেন, মানুষ যাতে তার ভোটাধিকার প্রয়োগ করতে পারে। ভোটারদের যাতে বাধা প্রদান না করা হয়। যেই নির্বাচিত হোক যাতে জনগনের ভোটেই নির্বাচিত হয়। আমি আশাবাধি যদি সুষ্ঠু নির্বাচন হয় তাহলে জনগন আমাকেই নির্বাচিত করবে। এছাড়াও তিনি রায়পুর উপজেলায় সুষ্ঠু অবাদ নিরপেক্ষ নির্বাচনের আহবান জানান।